শিরোনামঃ
শার্শায় মাদক মামলায় একজনের ৭ বছরের জেল প্রচার-প্রচারের শেষ দিনে সিরাজগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ব্যাপক শোউন ও ভোট প্রার্থনা অবশেষে শার্শা-বেনাপোলে দেখা মিলল কাঙ্খিত বৃষ্টি অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন!

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ:

ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জ আয়োজনে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালন 

কলমের বার্তা / ২৩১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী উদযাপন  ও জাতীয় শিশুদিবস পালন করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) ভোরে জাতীয় পতাকা উত্তোলন , সকাল ৮টায় জেলা ইসলামিক মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রে উক্ত অনুষ্ঠানে, খতমে  পবিত্র কুরআন তেলাওয়াত, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

স্বাগত বক্তব্যে রাখেন, ইসলামিক ফাউণ্ডেশন সিরাজগঞ্জের উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহমেদ। সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, জেলা পরিষদ সদস্য মোঃ একরামুল হক প্রমুখ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, জেলা মডেল মসজিদের পেশ  ইমাম হাফেজ মাওলানা তরিকুল ইসলাম।
পবিত্র কোরআন তেলাওয়াত করেন, হাফেজ মাওলানা মোখলেছ আহামেদ। এসময়ে বিভিন্ন মসজিদের খতিব, ইমাম,মোয়াজ্জিন ও ধর্মপ্রাণ মুসলমানেরা উপস্থিত ছিলেন।

220


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর