শিরোনামঃ
বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন সলঙ্গায় মাদ্রাসার শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন বেতাগীতে রেডক্রিসেন্ট দিবসে র‌্যালি ও আলোচনা বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল

মোঃ আব্দুল আজিজ,স্টাফ রিপোর্টার:

ভাঙ্গুড়ায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কলমের বার্তা / ৬৬ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় রুমা খাতুন(২২) নামের এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে থানা-পুলিশ।আজ শুক্রবার সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।নিহত ওই গৃহবধূ উপজেলার চকমইষাট গ্রামের মৃত খায়রুল ইসলামের মেয়ে ও পাশ্ববর্তী ফরিদপুর উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের কুয়েত প্রবাসী জাকারিয়া রহমানের স্ত্রী।থানা-পুলিশ বলছে,’ প্রবাসী স্বামীর সাথে সম্পর্কের অবনতি হওয়ায় গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

থানা-পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, প্রায় দুই বছর আগে পাশ্ববর্তী ফরিদপুর উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের প্রবাসী জাকারিয়া রহমানের সাথে রুমার বিয়ে হয়।বিয়ের পর সুখেই কাটছিল তাদের দাম্পত্য জীবন। বিয়ের কয়েকমাস পর স্বামী জাকারিয়া কুয়েত চলে যান। গত দুইমাস ধরে স্বামী জাকারিয়ার সাথে রুমার সম্পর্ক ভালো যাচ্ছিল না। তাই মনকষ্ট নিয়ে বাবার বাড়িতে চলে আসেন রুমা।বৃহস্পতিবার পাশের বাড়িতে বিয়ের অনুষ্ঠান থাকায় বাড়ির সবাই সেখানে ছিল।

রুমার মা শিল্পী খাতুন রাত ১১ টার দিকে সেখান থেকে বাড়ি ফিরে দেখেন,শোবার ঘরের আড়ার সাথে মেয়ে রুমা ঝুলছে। প্রতিবেশিদের সহায়তায় দ্রুত তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।খবর পেয়ে ভাঙ্গুড়া থানা-পুলিশ মরদেহটি উদ্ধার করে পাবনা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় ইউপি সদস্য গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুনেছি মেয়েটি শোবার ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে সে বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন, মাস দুয়েক হলো প্রবাসী স্বামী জাকারিয়ার সাথে রুমার সম্পর্কের অবনতি হয়। ধারণা করা হচ্ছে সে কারণে রুমা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সকালে মরদেহটি উদ্ধার করে পাবনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

87


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর