শিরোনামঃ
উৎসব মুখর পরিবেশে রাত পোহালেই বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ভোট শার্শার নাভারন সিটি হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু বৃদ্ধ বাবা মায়ের জন্য সম্মানজনক যত্নশীল পরিবেশ জরুরি- ডা. দিপু মনি, মন্ত্রী উপজেলা পরিষদ নির্বাচন যশোরর শার্শা উপজেলায় প্রতীক বরাদ্দ সংবাদ প্রকাশের পর দুর্নীতির বিরুদ্ধে অভিযোগকারী মমিনুর দম্পতির শোকজের ঘটনায় তদন্ত শুরু! গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী

নুপুর কুমার রায়,শাহজাদপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি :

শাহজাদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্বরনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কলমের বার্তা / ৩২ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

শাহজাদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্বরনে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

নুপুর কুমার রায়,শাহজাদপুর,সিরাজগঞ্জ, প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ শাহজাদপুর উজেলার পোতাজিয়া ইউনিয়নের লাউতরা বাজারে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৮ তম শাহাদাত বার্ষিকীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের স্বরনে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন লাউতরা গ্রাম বাসী।
পোতাজিয়া ইউনিয়নের লাউতরা ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহেব খাঁ সভাপতিত্বে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শোক সভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
শাহজাদপুর পৌরসভার সাবেক মেয়র ও সাবেক সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিরাজগঞ্জ ৬- শাহজাদপুর আসনের আওয়ামী লীগের মনোয়োন প্রত্যাশিত প্রার্থী ।
বীর মুক্তিযোদ্ধা মোঃ হালিমুল হক মিরু।
পোতাজিয়া ইউনিয়নের লাউতরা ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সাহেব খাঁ সভাপতিত্বে
এসময় পোতাজিয়া
ইউনিয়ন আ’লীগের সকল অঙ্গ সংগঠনের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ,  স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতা-কর্মী ও লাউতরা গ্রাম বাসী উপস্থিত ছিলেন।

41


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর