শিরোনামঃ
উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ রপ্তানি আয়ের লক্ষ্য ১১০ বিলিয়ন ডলার ২-৩ বছরের মধ্যে মহাকাশে যাবে বাংলাদেশের দ্বিতীয় স্যাটেলাইট সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত প্রত্যাশা নতুন অধ্যায়ের উপজেলা নির্বাচন তরুণরা চায় সুষ্ঠু এবং অংশগ্রহণমূলক বিপিসির এলপি গ্যাস বটলিং প্ল্যান্ট আধুনিকায়ন, জুনে চালু রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে না সেমিকন্ডাক্টর খাতে ১০ বিলিয়ন ডলার রপ্তানি আয়ের সম্ভাবনা নারীবান্ধব শিক্ষানীতির কারণে মেয়েরা এগিয়ে: প্রধানমন্ত্রী বশেমুরকৃবি ভেটেরিনারি টিচিং হসপিটালে ইয়ং ডক্টরস লার্নিং প্রোগ্রাম অনুষ্ঠিত কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনার ওপর জোর প্রধানমন্ত্রীর জাতীয় বিশ্ববিদ্যালয়ের আইসিটি কনসালটেন্ট  সরোয়ারের মৃত্যুতে উপাচার্যের শোক বিএআরআই বিজ্ঞানীদের নতুন প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত লালমনিরহাটে আগুনে পুড়লো ব্যবসায়ীর স্বপ্ন! বীর মুক্তিযোদ্ধা বাবলু চেয়ারম্যানের মৃত্যুতে শেখ আফিল উদ্দিন এমপির শোক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুরে ২১ কেজি গাঁজাসহ গ্রেফতার-১

কলমের বার্তা / ১১১ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

গাজীপুরের কাপাসিয়া উপজেলার উজলী দিঘীরপাড় এলাকা হতে ২১ কেজি গাঁজাসহ মোঃ দুলাল মিয়া (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত দুলাল মিয়া,ব্রাহ্মণবাড়িয়া জেলার
বিজয় নগর থানার আদমপুর এলাকার মৃত কাছম
আলীর ছেলে। আজ সকালে এসব তথ্য জানান,গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ ইয়াসির আরাফাত হোসেন।
র‍্যাব জানায় শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে
গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে একটি ট্রাকে করে গাঁজার  বড় চালান কাপাসিয়া উপজেলার দিকে আসছে। পরে র‍্যাবের একটি অভিযানকি দল উপজেলার উজলী দিঘীরপাড় মেসার্স জাহান ফিলিং স্টেশন এর সামনে কিশোরগঞ্জ টু কাপাসিয়াগামী মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে তাকে গ্রেফতার করে।
গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ ইয়াসির আরাফাত হোসেন জানান, ওই মাদক ব্যবসায়ী অত্যান্ত সু-কৌশলে আলাদাভাবে তৈরিকৃত ক্যারিয়ার বক্সে রক্ষিত ২১ কেজি গাঁজা, যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৫২ হাজার টাকা। এমন সময়  ২১ কেজি গাঁজা, ১টি ট্রাক, ২টি মোবাইল ফোনসহ নগদ একশত ৫০ টাকা উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন,সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় পাইকারী ও খুচরা মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে কাপাসিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
134


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর