শিরোনামঃ
কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ রপ্তানি আয়ের লক্ষ্য ১১০ বিলিয়ন ডলার ২-৩ বছরের মধ্যে মহাকাশে যাবে বাংলাদেশের দ্বিতীয় স্যাটেলাইট সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত প্রত্যাশা নতুন অধ্যায়ের উপজেলা নির্বাচন তরুণরা চায় সুষ্ঠু এবং অংশগ্রহণমূলক

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

শাহজাদপুরে ধানক্ষেত হতে অচেনা ব্যক্তির অর্ধ গলিত মরদেহ উদ্ধার 

কলমের বার্তা / ৬২ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

সিরাজগঞ্জের শাহজাদপুরের পোতাজিয়া চড়াচিথুলিয়া থেকে ধানক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত মরদেহ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ।

পুলিশের প্রাথমিক ধারনা অজ্ঞাত ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (৩রা অক্টোবর) বিকেল চারটায় উপজেলার পোতাজিয়া ইউনিয়নের  চড়াচিথুলিয়া গ্রামের মন্ডলপাড়ায় হাকিম মন্ডলের ধানক্ষেতে আনুমানিক ৩৫ বছর বয়সী  অজ্ঞাত ব্যক্তির অর্ধ গলিত মরদেহ দেখতে পান স্থানীয়রা।

খবর পেয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম মৃধা এবং পরিদর্শক (তদন্ত) সাখাওয়াত হোসেন ও উপপরিদর্শক আব্দুল বাকী সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশের পরিচয় শনাক্ত করা যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “মরদেহটি অর্ধগলিত হওয়ায় এবং তার মুখ মন্ডল পোকায় খেয়ে ফেলার কারণে তাকে শনাক্ত করা সম্ভব হয়নি। তবে তার জিহ্বায় কামড় দেয়া এবং গলায় কিছু একটা পেচানো রয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে।”

তিনি আরো জানান, “লাশের ময়নাতদন্তের পর আইনানুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।”

85


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর