শিরোনামঃ
সলঙ্গায় জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার-৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার কোনাবাড়ীতে হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার অনাবাদি জমি সমবায়ের মাধ্যমে চাষ করুন নতুন রাষ্ট্রদূত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক আরও এগিয়ে নেবে: পররাষ্ট্রমন্ত্রী বন্যা নিয়ন্ত্রণে ব্রহ্মপুত্রের পূর্বাভাস জানাবে চীন সম্পর্ক জোরদার করতে আসছেন ডোনাল্ড লু অনুমোদনহীন ক্যানটিন-ফার্মেসি বন্ধের নির্দেশ স্বাধীন ফিলিস্তিন গঠনের পক্ষে বাংলাদেশসহ ১৪৩ দেশের ভোট, জাতিসংঘে প্রস্তাব পাস মালয়েশিয়ায় বিশেষ ব্যবস্থাপনায় পাসপোর্ট পাবেন বাংলাদেশিরা বর্জ্য দিয়ে উৎপাদন হবে বিদ্যুৎ পরিচ্ছন্ন হবে ঢাকা নগরী এমভি আবদুল্লাহ বঙ্গোপসাগরে, সোমবার পৌঁছাবে কক্সবাজারে নতুন অর্থবছরে সব ধরনের কর হিসাব হবে স্বনির্ধারণী পদ্ধতিতে সলঙ্গায় অবৈধভাবে পুকুর খনন, ৫০ হাজার টাকা জরিমানা সংবাদ প্রকাশের জেরে সাইবার আইনে মামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন শাশুড়িকে অপহরণের দায়ে পুত্রবধূর বিরুদ্ধে মামলা সিরাজগঞ্জে মৃত শ্রমিকের পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু, আহত-১ অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত স্ত্রীকে পুড়িয়ে হত্যা,বেনাপোল থেকে স্বামী আটক বেতাগীতে সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করণে বিতর্ক ও রচনা প্রতিযোগিতা

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে দারুণ ছন্দে আছে বাংলাদেশ দল। টানা দুই জয়ে সেমিফাইনাল একপ্রকার নিশ্চিত করেই রেখেছিল তারা।

শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশের তিনে তিন

কলমের বার্তা / ১২৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

স্পোর্টস ডেস্ক : এবার শ্রীলঙ্কাকে হারিয়ে টানা তিন জয়ের দেখা পেল জুনিয়র টাইগাররা। সেমি-ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। গ্রুপ ‘বি’-এ নিজেদের শেষ ম্যাচে আজ দুবাইয়ে লঙ্কানদের ৬ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। আগে ফিল্ডিংয়ে নেমে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলকে ১৯৯ রানেই আটকে ফেলেন বাংলাদেশের বোলাররা। এরপর ৪ উইকেট হারালেও ওপেনার আশিকুর রহমান শিবলির দুর্দান্ত সেঞ্চুরিতে ভর করে সহজ জয় তুলে নেয় বাংলাদেশ।

গ্রুপ পর্বে দলের প্রথম দুই ম্যাচেই ফিফটির দেখা পেয়েছিলেন শিবলি। আজ লক্ষ্য তাড়ার শুরুতেই ওপেনিং সঙ্গী জিশান ইসলাম (০) বিদায় নিলে হাল ধরেন তিনি। এরপর যথাক্রমে মোহাম্মদ রিজওয়ান (৩২), আরিফুল ইসলাম (১৮) এবং আহরার আমিন (২৩) এর সঙ্গে জুটি গড়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন শিবলি। তার ব্যাট থেকে আসে ১৩০ বলে অপরাজিত ১১৬ রানের অনবদ্য ইনিংস খেলেন তিনি। ইনিংসটি তিনি ১১টি চার ও ২ ছক্কায় সাজিয়েছেন।

এর আগে ওয়াসি সিদ্দিক, মাহফুজুর রহমান রাব্বি ও মারুফ মৃধারা নিয়ন্ত্রিত বোলিংয়ে অল্প রানে আটকে ফেলেন শ্রীলঙ্কার যুবাদের। ৩ উইকেট নেন ওয়াসি সিদ্দিক এবং মাহফুজুর ও মারুফ নেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট নিয়েছেন রোহানাত দৌলা বর্ষণ এবং শেখ পারভেজ জীবন।

এ জয়ে তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে থেকে সেমিতে খেলবে বাংলাদেশ। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে সংযুক্ত আরব আমিরাত। আর গ্রুপ পর্ব থেকে বাদ পড়েছে শ্রীলঙ্কা ও জাপান।

147


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর