শিরোনামঃ
সমুদ্রে তেল-গ্যাস অনুসন্ধানে দরপত্র কিনেছে ৭ কোম্পানি পরীক্ষামূলক ট্রেন চালানোর প্রস্তুতি ডোনাল্ড লু’র সফরে রোহিঙ্গা সংকটকে গুরুত্ব দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী ৬০ লাখ কর্মী বিদেশে পাঠানোর পরিকল্পনা নেওয়া হয়েছে : শফিকুর রহমান হজযাত্রীদের নিয়ে ঢাকা ছাড়ল প্রথম ফ্লাইট সড়কে গাড়ির গতি বেঁধে দিল সরকার জাতিসংঘের দুর্নীতি প্রতিরোধী সংস্থার সদস্য হলো বাংলাদেশ মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে: প্রধানমন্ত্রী ঝিকরগাছায় পেপারভর্তি কাভার্ডভ্যান থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ১ গাজীপুরে ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা উল্লাপাড়ায় সিএনজিচালিতঅটোরিকশার সাথে পিক-আাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ২ জন নিহত বেনাপোলে মাদক মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে খলিলুর রহমান পুনরায় বিজয়ী বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল

ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা

কলমের বার্তা / ৪০ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৭ মার্চ, ২০২৪

আব্দুল আজিজ ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় শিল্পী খাতুন(৪২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা- পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার দিলপাশার ইউনিয়নের হাটউধুনিয়া গ্রাম থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিল্পী ওই গ্রামের আনসার আলীর স্ত্রী। তাঁর তিনটি সন্তান রয়েছে। এর আগে সকাল ১১ টার দিকে শোবার ঘরে গলায় ফাঁস লাগিয়ে শিল্পী আত্মহত্যা করে বলে জানা যায়। এঘটনার পর থেকে স্বামী আনসার আলী পলাতক রয়েছে।

থানা-পুলিশ ও স্থানীয়রা জানান,নিহত শিল্পীর স্বামী আনসার একজন নেশাগ্রস্ত ব্যক্তি। বিয়ের পর থেকেই সে নেশা করে এসে তাঁকে মারপিটসহ নানাভাবে নির্যাতন করতো।স্বামীর নির্যাতনের কারণে শিল্পী বেশ কয়েকবার বাবার বাড়িও চলে যায়। এরপরও তিনটি সন্তানের মুখের দিকে তাকিয়ে নির্যাতন সহ্য করে তাঁর সঙ্গে ঘর করছিলেন। ঘটনার দিন মঙ্গলবার ভোরে ফের শিল্পীকে গালিগালাজ ও মারপিট করে আনসার। পরে সকাল ১১ টার দিকে শোবার ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর মরদেহ দেখতে পান বাড়ির লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।শিল্পীর পিতার অভিযোগ আমার মেয়েকে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলানো হয়েছে।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক আজকের পত্রিকাকে বলেন,খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

বুধবার(২৭ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হবে।এঘটনায় ওই গৃহবধূর স্বামী আনসার আলীর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা মামলা দায়েরে করা হয়েছে।

48


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর