শিরোনামঃ
বন্দির জন্য মোবাইল ফোন এনে বরখাস্ত হলেন কারারক্ষী আগুনে ঘর পুড়ে ছাই, খোলা আকাশের নিচে ৫ পরিবার পাইপলাইনে তেল খালাসের যুগে বাংলাদেশ কৃষকদের ‘শিক্ষিত’ করতে ৬৫০ কোটির প্রকল্প দুর্বল ব্যাংক একীভূত আগামী বছর এক কার্ডেই মিলবে রোগীর সব তথ্য, মার্চের মধ্যে শুরু রাজাকারের পূর্ণাঙ্গ তালিকা মার্চেই নতুন মন্ত্রীদের শপথ আজ, বিবেচনায় তিনটি বিষয় বিমা ব্যবসায় নামছে পাঁচ ব্যাংক অপরাধের নতুন ধরন মোকাবিলায় পুলিশকে প্রস্তুতি নিতে হবে: শেখ হাসিনা বেইলি রোডে আগুনের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ভাঙ্গুড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ফুটবল কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত সিরাজগঞ্জে ইআরসিসিপি প্রকল্পের উপকার ভোগীদের আয়বৃদ্ধিমূলক কার্যক্রমের আর্থিক সহায়তা প্রদান উল্লাপাড়ায় ইট ভাটা ও হাইওয়ে রেষ্টুরেন্টকে ৬০ হাজার টাকা জরিমানা ভাঙ্গুড়ায় অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন গাজীপুরে মাদ্রাসা সুপার ও সভাপতির দূর্ণীতির প্রতিবাদে মানববন্ধন পতেঙ্গা কন্টেনার টার্মিনাল চালু হচ্ছে এপ্রিলে স্বাস্থ্য অধিদপ্তরের অভিযানে দুদিনে বন্ধ ২০ হাসপাতাল শিক্ষাপ্রতিষ্ঠানের গভর্নিং বডিতে স্থান পাবেন না ঋণখেলাপিরা ৭ মাসে রেমিট্যান্স এসেছে এক লাখ ৪২ হাজার কোটি টাকা

মোঃ আশাদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধিঃ

কোটচাঁদপুরে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার চাচা- চাচী

কলমের বার্তা / ২২০ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

ঝিনাইদহের কোটচাঁদপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হজরত আলী (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে জখম করেছে। আহত হজরত আলী কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।ঘটনাটি ঘটেছে গত শনিবার সকালে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। সে ফাজিলপুর গ্রামের মৃত রহিম বক্সের ছেলে।

আহতের স্ত্রী শাহানারা খাতুন রবিবার সাংবাদিক দের বলেন, আমার স্বামীর কাছ থেকে সাথী খাতুন গত দুইমাস আগে ১৬০০ টাকা ধার হিসেবে নেই কয়েকদিন পরে দেবে বলে । আর্থিক সমস্যার থাকার কারনে আমার স্বামী টাকা চাইতে গেলে, বলেন আমার যখন সময় হয় তখন তোকে টাকা দেব। আমার স্বামী বার বার অনুরোধ করে বলা সত্বেও টাকা দেইনি। ফিরে চলে আসে বাড়িতে,পরে সবুজ হোসেন, পিতা ইদ্রিস আলী। আলোমতি স্বামী, ইদ্রিস আলী। সাথী খাতুন, স্বামী শাহার আলী।শাহার আলী, পিতা মহি উদ্দীন, মহি উদ্দীন পিতা মৃত রহিম বক্স।

দলবদ্ধ ভাবে রাম দা,লোাহার রড, এবং খেজুরের খান্দি নিয়ে এসে আমার ঘরে ঢুকে আমার ও আমার স্বামী হযরত আলীকে বেধড়ক মারধোর করে। শুধু তাতেই ক্ষ্যান্ত হননি ঘরের ভিতরের জিনিসপত্র ভাঙচুর করে ২০,০০০ হাজার টাকা ও কানের দুল খুলে নেই।আমার স্বামী এখন মৃত্যু শয্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছেন এবং আমার স্বামীর মুখে থাকা রাসুলের সুন্নত দাড়ি ছিড়ে ফেলে সন্ত্রাসী সবুজ।

এবিষয়ে গুড় পাড়া পুলিশ ফাঁড়ির এ,এস,আই মোঃ হুমায়ন হোসেন এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, এবিষয়ে পাঁচ জনের নামে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত চলমান।

71
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর