• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

কোনাবাড়ী,কাশিমপুর সড়কে কাভার্ডভ্যান চাঁপায় ডিস ব্যবসায়ীর মৃত্যু 

কলমের বার্তা / ৩০৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১০ জুলাই, ২০২৪

গাজীপুর জেলা সংবাদদাতা:
গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী কাশিমপুর আঞ্চলিক সড়কে কাভার্ডভ্যান চাঁপায় নূর মোহাম্মদ (৩০) নামে এক ডিস ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৯ জুলাই) রাত পৌনে ১১ টার সময় কোনাবাড়ী কাশিমপুর আঞ্চলিক সড়কে হোসাফ কনভেনশন হলের  (রেস্ট হাউস) সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নুর মোহাম্মদ ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার শৈলচাঁপড়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। তিনি দক্ষিণ কাশিমপুর এলাকায় সুলতান পালোয়ানের বাসায় ভাড়া থেকে ডিস ব্যবসা পরিচালনা করে আসছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, আজ রাত পৌনে ১১ টার সময় জরুন বাজার থেকে তার সহকারি বকুল মিয়াকে নিয়ে মোটরসাইকেল যোগে বাসার দিকে যাচ্ছিলেন নূর মোহাম্মদ। হোসাপ কনভেনশন হল (রেস্ট হাউস) এর সামনে আসলে কাশিমপুর থেকে আসা কোনাবাড়ী মুখী কাভার্ডভ্যানের চাঁপায় পড়ে ঘটনাস্থলে নূর মোহাম্মদের মৃত্যু হয়। পরে স্থানীয়রা চালক ও কাভার্ডভ্যান আটক করে। এ সময় উত্তপ্ত জনতা কাভার্ডভ্যানের সামনের গ্লাস ভাংচুর করে।
স্থানীয় ডিস ব্যবসায়ী মোঃ জাহিদ হাসান জানান,তার সাথে দীর্ঘদিন ধরে ডিস ব্যবসা করে আসছিলাম। হঠাৎ করে এমন দুর্ঘটনার সংবাদ পাবো তা কখনো ভাবতে পারিনি। তিনি বলেন, কোনাবাড়ি কাশিমপুর আঞ্চলিক সড়কের বেহাল দশার কারণেই এ দুর্ঘটনা ।
মোটরসাইকেলে থাকা নূর মোহাম্মদের সহকারী বকুল মিয়া জানান,কিভাবে কি হলো? কিছুই বুঝতে পারলাম না। তিনি বলেন,অল্পের জন্য আমি বেঁচে গেলেও নূর মোহাম্মদ কাভার্ডভ্যানের চাঁপায় ঘটনাস্থলেই মারা যায় । তিনি আরো বলেন, চোখের সামনে তরতাজা একটি প্রাণ শেষ হয়ে গেল কিছুই করতে পারলাম না।
খবর পেয়ে তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময় তার পরিবারের সদস্যদের  আহাজারিতে আশে পাশের বাতাস যেন ভারী হয়ে যায়। এসময় তার স্ত্রীকে বারবার মূর্ছা যেতে দেখা যায়।
গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার এ এস আই কামরুজ্জামান বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, এ ঘটনায় চালকে আটক ও কভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।
312
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর