শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কলমের বার্তা / ২০০ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি থেকে ৮ কেজি গাঁজা ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে করাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতারা হলেন, কুড়িগ্রামের রাজারহাট থানার খাসপাড়া গ্রামের মৃত চান মিয়ার ছেলে আব্দুল হাই(৩১) ও গাজীপুর মহানগরীর কোনাবাড়ি বাইমাইল এলাকার চান মিয়ার ছেলে রিপন আহমেদ (২৫)

পুলিশ জানায়, শনিবার রাতে কোনাবাড়ি বাইমাইল নোয়াব আলী মার্কেটের সামনে মাদক বিক্রির সময় ১ কেজি গাঁজা ও নগদ ৪০০ টাকাসহ হাতেনাতে আব্দুল হাই নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপর মাদকব্যবসায়ী রিপন আহম্মেদকে বাইমাইল দক্ষিণপাড়া অভিযান চালিয়ে ৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

কোনাবাড়ি থানার এ এস আই রুহুল আমিন বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে। পরে আজ দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

119


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর