• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

কোনাবাড়ী থেকে মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেলেন যারা

কলমের বার্তা / ৭২ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ৩ জুলাই, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":2},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

বিশেষ প্রতিনিধিঃ
 সকল জল্পনা কল্পনাার অবসান ঘটিয়ে প্রায় দেড় বছর পর গাজীপুর মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এর আগে ২০২২ সালের ১৯ নভেম্বরে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছিল। এতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.আতাউল্লাহ মন্ডলকে সাধারণ সম্পাদক ও অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে পুনরায় সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।
মঙ্গলবার ২ জুলাই  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৭৫ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন। একই সঙ্গে এ কমিটিতে ২৮জন উপদেষ্টা পরিষদের সদস্যের অনুমোদন দেয়া হয়েছে।
কোনাবাড়ী থেকে মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে শেখ মো. আসাদুল্লাহ চেয়ারম্যান শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান মাষ্টার, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ সোলায়মান মিয়া এবং
কার্যনির্বাহী সদস্য হিসেবে কোনাবাড়ী থানা আ.লীগের সভাপতি এড.আব্দুর রহমান মাষ্টার ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান এম এ স্থান পেয়েছেন।
25
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর