বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :

কোনাবাড়িতে স্কুল ছাত্রীকে ধর্ষণ, যুবক শ্রী ঘরে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ
  • সময় কাল : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ১০৫ বার পড়া হয়েছে।

গাজীপুরের কোনাবাড়ি দেওয়ালীয়াবাড়ি এলাকায় এক ৭ম-শ্রেণির স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাবে ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষককে আটক করেছে পুলিশ। গেল শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আটককৃত যুবকের নাম মোঃ সাইদুল ইসলাম (২০)। তিনি ঝিনাইদহ জেলার মহেশপুর থানাধীন নেপা গ্রামের মোঃ শাহাবুদ্দির ছেলে। বর্তমানে পরিবারসহ নগরীর দেওয়ালিয়াবাড়ি এলাকার ওসমান এর বাসায় ভাড়া থেকে ব্যবসা-বাণিজ্য করেন।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা জানায়, স্বপরিবারে দেওয়ালিয়াবাড়ি এলাকায় ভাড়া বাসা নিয়ে একটি জুটের গুদামে চাকুরি করেন। আর ওই ছাত্রী দেওয়ালিয়াবাড়ি এলাকায় একটি স্কুলে ৭ম শ্রেণীতে পড়াশুনা করছিল।মামলার এজাহার সূত্রে জানায়, ধর্ষক সাইদুল ইসলাম প্রায় সময়ই ওই ছাত্রী স্কুলে যাওয়ার পথে উত্যক্তসহ প্রেম নিবেদন করত। এক পর্যায়ে ধর্ষক সাইদুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই ছাত্রীর।

গেল শুক্রবার সন্ধ্যার দিকে সাইদুল বিয়ের কথা বলে দেওয়ালিয়াবাড়ি নির্মাণাধীন সাকিনস্থ পাঁখি ডাক্তারের বাসার তৃতীয় তলার ছাদের উপর নিয়ে এবং তাঁর ইচ্ছের বিরুদ্ধে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে।এই সময় ওই মেয়ের ডাক চিৎকার শুনে আশেপাশে লোকজন এগিয়ে আসলে সাইদুল ইসলাম দৌঁড়ে পালিয়ে যায়।

কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বনিক বলেন, ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা থানায় এসে মামলা দায়ের করলে পরে ধর্ষক সাইদুল ইসলামকে আটক করা হয়েছে। গতকাল দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Spread the love

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
এই নিউজ পোর্টাল এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি ও দণ্ডনীয় অপরাধ ।  About Us | Contact Us | Terms & Conditions | Privacy Policy
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102