শিরোনামঃ
গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী সিরাজগঞ্জের শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১ সিরাজগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্বোধন শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, নিহত ১ জন আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিম এস.এম. রেজা নূর দিপু গাজীপুরে তিতাসের অভিযান,শতাধিক বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন  জেলা ছাত্রলীগের রাজনীতিতে নবজোয়ার আনতে সভাপতি পদে অভিঙ্গতা ও গ্রহনযোগ্যতায় এগিয়ে রাশেদ খান সলঙ্গা থানা যুবলীগের সভাপতি হতে চায় মাসুদ রানা খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

গলাচিপায় শান্তি পূর্ণ ভাবে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত

কলমের বার্তা / ২৭১ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

পটুয়াখালীর গলাচিপায় শান্তি পূর্ণ ভাবে এইচএইসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ নভেম্বর) বেলা ১১ গলাচিপা সরকারি ডিগ্রী কজেল, মহিলা ডিগ্রী কলেজ, কালিকাপুর সিনিয়র মাদ্রাসা ও খারিজ্জমা কলেজসহ মোট উপজেলায় ৪টি কেন্দ্রে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা শুরু হওয়ার পূর্বে কেন্দ্র গুলোতে ও তার আশে পাশে আইন-শৃঙ্খলা ও পরীক্ষা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ, শিক্ষার্থীদের এডমিট, কলম ছাড়া কোন প্রকার মোবাইল ফোন, বই, খাতপত্র নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করতে দেয়নি। প্রতিটি কক্ষে শিক্ষকরা দায়িত্বশীল ভূমিকা পালন করেছেন। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. সাইফুল ইসলাম সহ প্রতিটি কেন্দ্রে সরকারি অফিসার ভিজিলিং টিমের দায়িত্ব পালন করেছেন।

কেন্দ্র সচিব সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফোরকান কবির, কঠোরভাবে ,নকল মুক্ত পরিবেশে প্রতিটি কক্ষে পরীক্ষা নিয়ন্ত্রণ করেন। গলাচিপায় উপজেলায় এইচএসসি সমমানের পরীক্ষায় মোট ছাত্র-ছাত্রীর সংখ্যা ১৮০৪ জন। পরীক্ষায় অংশ গ্রহণ করেন ১৭৮১ জন্য এবং ২৩ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেনি বলে পরীক্ষা সংশ্লিষ্ট সূত্রে জানা জানা যায়।

182


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর