শিরোনামঃ
আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুরে বিদেশি মদসহ আটক-২ 

কলমের বার্তা / ১৫২ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

গাজীপুর সিটি করপোরেশন এর  কোনাবাড়ীতে বিদেশি মদসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। এই বিষয়ে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন পুলিশ। মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে কোনাবাড়ী আমবাগ রোডের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।
আটকৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার নাচিন্দা গ্রামের মোজাফফর আলীর ছেলে  সিরাজুল ইসলাম (৩০) এবং রংপুর জেলার পিরগাছা থানার রাম চন্দ্র গ্রামের হাসান আলীর ছেলে রাব্বি হাসান (২৮)।
গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার সহকারী পুলিশ পরিদর্শক (এ এস আই) রুহুল আমিন জানান,এ এস আই রানু খন্দকার ও এ এস আই স্বপন মিয়াসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোনাবাড়ী আমবাগ রোডের সামনে থেকে তাদেরকে  আটক করা হয়। তিনি বলেন এসময় তাদের কাছ থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।
189


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর