শিরোনামঃ
আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

কাজী মাসুদ রানা (বাউফল) পটুয়াখালী থেকেঃ

জাজিরায় ট্রাক ও এ্যাম্বুলেন্সের সংঘর্ষে নিহত-৬

কলমের বার্তা / ২২৭ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

বরিশাল- ঢাকা মহা সড়কের জাজিরা নামক এলাকায় রোগীবাহি এম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে নিহত ৬ জনের মধ্যে দুই জনের বাড়ি বাউফলের কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামে। নাম জাহানারা বেগম(৫০) ও মিস্টি আক্তার (২৫)। সম্পর্কে দুজন মা ও মেয়ে।

তারা আমেরিকা প্রবাসী। গত তিন মাস আগে বাড়ি আসেন।
নিহত জাহানারা বেগমের স্বামী বর্তমানে আমেরিকা অবস্থান করছেন।

নিহত জাহানারা বেগমের বড় ভাই আশ্রাফ আলী খান(৭৫) জানান, সোমবার দিবাগত রাত ২টার দিকে তার বোন জাহানারা বেগম অসুস্থ হয়ে পারলে তাকে বরিশালের বাসা থেকে একটি এম্বুলেন্স ঢাকা নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। মা ও মেয়ে ছাড়াও সাথে তার ভাইর এক বন্ধু ছিল। তিনিও ঘটনাস্থলে মারা গেছেন।
এছাড়াও এম্বুলেন্সের ড্রাইভার ও তার এক সহযোগীসহ মোট ৬ জন মারা গেছেন বলে তিনি জানতে পেরেছেন।
গ্রামের বাড়ি বাউফলে তিনি ছাড়া আর কেউ নেই।পরিবারের অন্যরা ঢাকায় অবস্থান করছেন।
উক্ত ঘটনাকে কেন্দ্র করে বাউফলের কাছিপাড়া ইউনিয়নে শোকের ছায়া নেমে এসেছে।

 

184


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর