শিরোনামঃ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার

 মোঃ আলমগীর হোসেন, নবীনগর প্রতিনিধি:

নবীনগরে সিপি বয়েজ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কলমের বার্তা / ১৫২ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

খেলা ধর মাদক ছাড়ো এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সিপি বয়েজ কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পশ্চিম পাড়া একাদশ বনাম আলীয়াবাদ একাদশ খেলা অনুষ্ঠিত হয়। সাংবাদিক সাফিউল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর পৌরসভার সাবেক মেয়র মাইন উদ্দিন মাইনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, নবীনগর উপজেলা ছাত্রদলের (আহ্বায়ক) আপেল মাহমুদ, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি মোঃ আলমগীর হোসেন, জাহিদ স্পোর্টস এর কর্ণধার মোঃ জাহিদুল ইসলাম, প্রবাসী ওবায়দুল রহমান ও মোঃ রানা। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, ফাহিম সহকারী ছিলেন শামীম ও লিমন। ধারাভাষ্য করেন ইমরান ও সামদানী হৃদয়।

এসময় আরও উপস্থিত থেকে খেলায় সহযোগিতা করেন, শ্রাবণ, রাকিব, শুভ, নাজমুল, সিয়াম, মিরাজ, রাব্বি, মেহেরাব প্রমুখ। ফাইনাল খেলার উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্যে মাইন উদ্দিন মাইনু বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে।

একমাত্র খেলাধুলায় পারে এলাকার তরুণ প্রজন্মকে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে, তাই বেশি বেশি খেলাধুলার আয়োজন করতে হবে। ফাইনালে পশ্চিম পাড়া একাদশ বনাম আলীয়াবাদ একাদশ মধ্যকার খেলার ব্যাপক হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ০-০ গোলে ড্র হলে খেলাটি ট্রাইব্রেকারে গড়ায়।

ট্রাইব্রেকারে আলীয়াবাদ একাদশ ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলাশেষে টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে অতিথিবৃন্দ বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি ও পরাজিত দলকে রানার্সআপ ট্রফি তুলে দেন। এছাড়াও খেলায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের মেডেল প্রদান করা হয়।

এ খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের মো. জয়। মোঃ আলমগীর হোসেন নবীনগর প্রতিনিধি

149


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর