শিরোনামঃ
বেতাগীতে রেডক্রিসেন্ট দিবসে র‌্যালি ও আলোচনা বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা করতে চায় আমিরাত জুনের মধ্যে ৭০ ভাগ ধান-চাল সংগ্রহের নির্দেশ পেঁয়াজের বাজারে স্বস্তি ॥ দাম কমছে রোহিঙ্গা প্রত্যাবাসনে আইওএম কার্যকর ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে বাংলাদেশ বাংলাদেশে উন্নয়ন হয়েছে, বললেন ব্রিটিশ প্রতিমন্ত্রী গ্রাম আদালতের জরিমানার ক্ষমতা বাড়ল শেয়ার বাজারে লেনদেন ছাড়িয়েছে ১১শ কোটি টাকা জনগণের শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছি: শেখ হাসিনা রোহিঙ্গাদের জন্য আরো তহবিল সংগ্রহ করুন ওপেন হার্ট সার্জারি করে চিকিৎসাধীন শার্শার এক ব্যক্তির নামে পরপর তিন মামলা দুর্নীতির বিরুদ্ধে মমিনুর দম্পতির শোকজের ঘটনায় সত্যতা পেয়েছে তদন্ত কমিটি! শার্শায় ওষুধ ফার্মেসীতে দু:সাহসিক চুরি সংগঠিত  বেতাগীতে গণমাধ্যমে হলুদ সাংবাদিকতা প্রতিরোধ প্রশিক্ষণ কর্মশালা সিরাজগঞ্জ জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে দেড় লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন সরকার বিনিয়োগকারীদের সব সুবিধা নিশ্চিতকরণে বদ্ধপরিকর বাতিল হচ্ছে রিটার্ন অ্যাসেসমেন্ট প্রথা টিসিবির পণ্য আজ থেকে বিক্রি শুরু

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

বেলকুচিতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ১ আহত ২

কলমের বার্তা / ১২৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জের বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় সোহান হোসেন (১৯) নামের এক জন নিহত আহত ২। আজ শুক্রবার সকাল সারে ৮ ঘটিকায় উপজেলার বানিয়াগাতী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহান হোসেন উপজেলার বওড়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। আহতরা হলেন একই গ্রামের দেলবার হোসেন ছেলে সুজন হোসেন (১৯) ও আল আমিনের ছেলে আকাশ (১৯)।

এলাকাবাসী জানায়, দ্রুতগামীর জন্যই এ দূঘটনা। যেমন ভাবে গাড়ির গতি ছিল তা এ সড়কের জন্য না। গাড়ির গতি বেশী থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দূঘটনা ঘটে।

পুলিশ জানায়, তিন বন্ধু মোটরসাইকেলে রওনা হন। মোটরসাইকেলটি বানিয়াগাতী কবরস্থানের পাশে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সড়ক থেকে ছিটকে বাগান জমিতে পড়ে। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত হন। আহত হোন আরো ২ জন। আহতরা হলেন, একই গ্রামের দেলবার হোসেন ছেলে সুজন হোসেন (১৯) ও আল আমিনের ছেলে আকাশ (১৯) আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। উজ্জ্বল অধিকারী বেলকুচি (সিরাজগঞ্জ)

136


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর