বুধবার, ১২ মে ২০২১, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের ভিরে জায়গা নেই শিমুলিয়া ঘাটে সিরাজগঞ্জে রক্ত কণিকা ব্লাড ডোনেশন এর ঈদ সামগ্রী বিতরণ মানবিক সহায়তা পেল ১ হাজার দরিদ্র ও দুঃস্থ পরিবার আমবাড়ীতে পুলিশ তদন্ত কেন্দ্রে উদ্বোধন এমপি উল্লাপাড়া-সলঙ্গা ও রামকৃষ্ণপুর বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর শুভেচ্ছা জানিয়েছেন হিরো চেয়ারম্যান ঈদের আগাম শুভেচ্ছা জানালেন সভাপতি-সম্পাদক ছাত্রলীগে এর প্রথম সভাপতি দবিরুল ইসলামের প্রতিকৃতি স্থাপনের জন্য স্মারকলিপি প্রদান শাহজাদপুরে সাবেক এমপি চয়ন ইসলাম ও এ্যাড. আব্দুল হামিদ লাবলু’র ঈদ সামগ্রী বিতরণ শাহজাদপুরে উই উদ্যোক্তাদের পক্ষ থেকে দুঃস্থ তাঁতীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ প্রত‍্যাশিত  সিরাজগঞ্জের” উদ্যোগে ঈদ উপহার বিতরণ

লালমনিরহাটে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

আশরাফুল হক, লালমনিরহাট
  • সময় কাল : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

করোনাভাইরাসের ভয় উপেক্ষা করে একুশের প্রথম প্রহরে লালমনিরহাট কেন্দ্রীয় শহিদ মিনারে সর্বস্তরের মানুষের ঢল নামে। ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে আসা মানুষের ভিড়ে শহিদ মিনার চত্বর ভরে যায় ১২টা ১ মিনিটের আগেই।

আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে জেলা প্রশাসক আবু জাফর, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানা, প্রেস ক্লাব লালমনিরহাটের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স পুষ্পস্তবক অর্পণ করেন।
পরে জেলা মুক্তিযোদ্ধা সংসদ,৭১এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ, পৌরসভা, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও সর্বস্তরের মানুষ পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা দিবেদন করেন।

 

এদিকে রবিবার সকালে জেলা সদরের পঞ্চগ্রাম ইউনিয়নের সিন্ধুরমতি বাজারে অবস্থিত সিন্ধুরমতি উচ্চ বিদ্যালয়ের শদীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন ও শহীদদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করেন ৭১’এর সহযোগী মুক্তিযোদ্ধা সমবায় পরিষদ নামক একটি সংগঠন। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম মন্ডল বুলু,সহ সভাপতি আব্দুল খালেক,সোনাউল্লাহ,জহর লাল দাস প্রমুখ।

 

Spread the love
  •  
  •  
  •  

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও খবর
themesba-lates1749691102