শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

আশরাফুল হক, লালমনিরহাট:

লালমনিরহাটে শ্বশুর বাড়ির পাশে জামাইয়ের ঝুলন্ত মরদেহ!

কলমের বার্তা / ৩৩৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৭ মে, ২০২২

লালমনিরহাটে শ্বশুর বাড়ির পাশে একটি গাছ থেকে নাদিম ইসলাম(২৬) নামে হকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

শনিবার(৭ মে) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের সরকারটারী গ্রাম থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের মজমুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্বশুর বাড়িতে থেকে হকারী করে গ্রামে গ্রামে আইসক্রিম বিক্রি করত নাদিম ইসলাম। শনিবার(৭ মে) সকালে শ্বশুর বাড়ির পাশে একটি গাছে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। সদর থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে উদ্ধারকৃত মরদেহ লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনাস্থলে উপস্থিত লালমনিরহাটের সহকারী পুলিশ সুপার(এ সার্কেল) মারুফা জামান বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। আপাত আত্নহত্যা বলে ধারনা হলেও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

136


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর