শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

সলঙ্গায় আরিফ প্রি-ক্যাডেট স্কুলের উদ্বোধন

কলমের বার্তা / ১০৯১ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩

শিক্ষার্থীদের আধুনিক ও মানসম্মত শিক্ষা প্রদানের লক্ষ্যে সলঙ্গায় ভি আই পি মডেল স্কুলের তত্ত্বাবধানে পরিচালিত আরিফ প্রি-ক্যাডেট স্কুল এর উদ্বোধন করা হয়েছে।

সলঙ্গা থানার সুতাহাটি বাজােেরর দক্ষিণ সাইডে মনোরম পরিবেশে গড়ে উঠা এ প্রতিষ্ঠানটি ইতোমধ্যে অভিভাবকসহ সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। বিপুল সংখ্যক অভিভাবক ও সুধীজনের উপস্থিতিতে এ বিদ্যাপীঠটি তার যাত্রা শুরু করেছে।

শনিবার বিকেলে আরিফ প্রি-ক্যাডেট স্কুলের শুভ উদ্বোধন করেন রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো।

আরিফ প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক আরিফুল ইসলামের সভাপতিত্বে ও রামকৃষ্ণপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর রেজার পরিচালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তাড়াশ মহিলা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা জাফর ইকবাল।

এসময় ভি আই পি মডেল স্কুলের প্রতিষ্ঠাতা ফরিদুল ইসলাম ফরিদ, রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলতাব হোসেন মন্ডল, সিরাজগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নূরুল ইসলাম খান,উনুখাঁ পাগলা পীর উচ্চ বিদ্যালয়ের (অবসর প্রাপ্ত) সহকারী প্রধান শিক্ষাক আব্দুস সালাম (ছাত্তার), ভি আই পি মডেল স্কুলের প্রধান শিক্ষক আলমগীর কবির, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান,রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আকবর আলী, খেইশ্বর গ্রাম প্রধান মুকুল হোসেন,আরিফ প্রি-ক্যাডেট স্কুলের উপদেষ্টা রফিকুল ইসলাম,হামিদুর রহমান প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, শিক্ষার্থীবৃন্দ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

299


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর