শিরোনামঃ
আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

সলঙ্গায় বাসের ধাক্কায় নসিমন চালক নিহত

কলমের বার্তা / ২৬৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গায় বাসের ধাক্কায় আব্দুর রাজ্জাক (৬৫) নামে শ্যালো ইঞ্জিন চালিত এক নসিমন চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাছ ব্যবসায়ী রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকালে ভুইয়াগাঁতী-তাড়াশ আঞ্চলিক সড়কের দেওভোগ এলাকা এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের হাজীপুর গ্রামের বাসিন্দা। আহত মাছ ব্যবসায়ী রফিকুল বগুড়া জেলার গাবতলী উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। তাকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিমগাছী আড়ৎ থেকে শ্যালো ইঞ্জিন চালিত নসিমনযোগে মাছ নিয়ে বগুড়ায় যাচ্ছিলেন রফিকুল। নসিমনটি দেওভোগ এলাকায় পৌঁছলে পেছন থেকে এইচকে পরিবহণের একটি বাস ধাক্কা দেয়। এতে নসিমনটি উল্টে গিয়ে চালক রাজ্জাক ও মাছ ব্যবসায়ী রফিকুল আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাককে মৃত ঘোষণা করেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী দূর্ঘটান খবর নিশ্চত করে জানান, নিহত আব্দুর রাজ্জাকের মরদেহ রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

112


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর