• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

মতিন সরকার

সিরাজগঞ্জের খেইশ্বর হাফিজিয়া মাদ্রাসার নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্বোধন

কলমের বার্তা / ৩৪৭ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় অর্থ সংকটে বন্ধ হয়ে থাকা খেইশ্বর বায়তুল উলুম কাওমিয়া হাফিজিয়া মাদ্রাসার ভবন নির্মানের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, অত্র মাদ্রাসার ভারপ্রাপ্ত সভাপতি হামিদুর রহমান ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মহুরী সহ এলাকার গণ্যমাণ্য বক্তিবর্গ উপস্থিত হয়ে ঢালাইয়ের কাজের উদ্বোধন করেন।

এই অঞ্চলের মানুষের দ্বীনি শিক্ষা দেওয়ার জন্য এলাকাবাসীর সহযোগিতায় ১৯৯৮ সালে মাদ্রাসাটি নির্মাণ হয়। বর্তমানে শ্রেণী কার্যক্রম চলমান রয়েছে,এখানে নূরাণী মক্তব বিভাগ,হেফজ বিভাগ,কিতাব বিভাগ,জামাতে নাহবেমীর পর্যন্ত পরিচালিত হয়ে আসছে।এখানে ১৫০ জন ছাত্র পাঠদান করছে এবং ৬ জন শিক্ষক নিয়মিত পাঠদান দিয়ে যাচ্ছেন উক্ত প্রতিষ্ঠানে ।

শুধু তাই নয় এখানে ৩০ জন ছাত্র লিল্লাহ বডিং এ থাকেন এবং উক্ত মাদ্রাসা থেকে তাদের তিন বেলা খাবার দেওয়া হয়।

খেইশ্বর বায়তুল উলুম কাওমিয়া হাফিজিয়া মাদ্রাসার মুহ্তামিম মাওঃ মোঃ শাহাদত হোসাইন বলেন, ইসলামি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান বাঁচিয়ে রাখতে এলাকার এবং দেশ ও দেশের বাহিরের সকল
বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান করছি । তিনি আরোও বলেন,এই মাদ্রাসা আল্লাহর দ্বীনি শিক্ষা দেওয়া হয়, কোমলমতি শিশুদের জন্য দয়াকরে সবাই সহযোগিতা করবেন ।

সহযোগিতার হাত বাড়িয়ে দিন: বিকাশ একাউন্ট- ০১৭৪০-৫৬৯৭৬৪ (পার্সোনাল)।

ব্যাংক একাউন্ট নং-২০৫০৩১৭০২০০৮২৭০১৬ ইসলামি ব্যাংক, উল্লাপাড়া শাখা, একাউন্ট নাম (খেইশ্বর বায়তুল উলুম কাওমিয়া হাফিজিয়া মাদ্রাসা)

129


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর