• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ইসলামিয়া সরঃ কলেজে’র ৬ তলাভীত বিশিষ্ট একাডেমিকভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন

কলমের বার্তা / ১৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৬ জুন, ২০২৪

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ জেলা শহরের ঐতিহ্যবাহী সুনামখ্যাত বিদ্যাপীঠ সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজের ৬ তলাভীত বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং কলেজের আন্তঃবিভাগ ফুটবল ও অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ খ্রীঃ এর পুরস্কার বিতরণ করা হয়। এবং অনুষ্ঠানের পরিশেষে মনোমুগ্ধকর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। এ অনুষ্ঠানের শুরুতে কলেজের পক্ষ হতে প্রধান অতিথি এমপি ড. জান্নাত আরা হেনরী কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয় পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্মারক সন্মাননা প্রদান করা হয়। সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজের আয়োজনে,

বুধবার (২৬ জুন) সকাল ১০ টায় কলেজের ৬ তলাভীত বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং কলেজের আন্তঃবিভাগ ফুটবল ও অন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ খ্রীঃ এর পুরস্কার বিতরণ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-২ সদর-কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী এসময়ে তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার হলো শিক্ষা বান্ধব সরকার। সকল ধরনের উন্নয়ন ও সুযোগ সুবিধা তিনি দিচ্ছেন। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছেন এজন্য সকলের সহযোগিতা করতে হবে। নতুন প্রজন্মদেরকে অব্যশই সু -শিক্ষা অর্জনের পাশাপাশি ক্রীড়া, সাহিত্য সাংস্কৃতিক চর্চা করে ভালো মানুষ হতে হবে।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারি কলেজের সুযোগ্য অধ্যক্ষ প্রফেসর ড.এস.আই.এম.এ রাজ্জাক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শামীম তালুকদার লাবু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান, পৌরআওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ , জেলা আওয়ামীলীগনেতা বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফজলু, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক, সিরাজগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সমাজসেবক, শিক্ষানুরাগী বিশষ্ট ব্যবসায়ী, সমাজসেবক সাবেক পৌর কাউন্সিলর হাজী মোঃ আব্দুস সাত্তার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর মোঃ জাহাঙ্গীর হেলাল তালুকদার।

এসময়ে সন্মানিত অতিথি হিসেবে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন এবং কলেজ সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ, অধ্যাপক, সহকারি অধ্যাপক, প্রভাষকগণ, কর্মকর্তা-কর্মচারীগণ, ছাত্রলীগের নেতৃবৃন্দরা এবং সকল ছাত্র- ছাত্রীরা উপস্থিত ছিলেন।

10
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর