শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ

উল্লাপাড়ায় সিএনজি-নসিমনের সংঘর্ষে মাছ ব্যবসায়ী নিহত

কলমের বার্তা / ১৩১ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সিএনজি চালিত অটোরিকশা ও নসিমনের সংঘর্ষে অন্তর হালদার (৩০) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। বুধবার সকালে উল্লাপাড়া-বাঙ্গালা আঞ্চলিক সড়কের উপজেলার রহিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাছ ব্যবসায়ী উল্লাপাড়া উপজেলার আদর্শ গ্রামের মৃত অনিল হলদারের ছেলে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, সকালে মহিষলুটি বাজার থেকে মাছ কিনে সিএনজি যোগে বাড়ি ফিরছিলেন অন্তর। পথিমধ্যে রহিমপুর এলাকায় পৌছালে পিছন থেকে একটি দ্রুতগামীর নসিমন সিএনজিটিকে সজোড়ে ধাক্কা দেয়। এতে সিএনজির ড্রাইভারের পাশে বসা অন্তর ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সিএনজিতে থাকা আরও ৩ জন যাত্রী গুরুতরভাবে আহত হন।

92


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর