শিরোনামঃ
গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার উন্মুক্ত হতে পারে কুয়েতের শ্রমবাজার সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী সিরাজগঞ্জের শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উড়ে গেল বাসের ছাদ, নিহত ১ সিরাজগঞ্জে মাসব্যাপী বৈশাখী মেলা ও লোকজ সাংস্কৃতিক উৎসবের শুভ উদ্বোধন শাহজাদপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে উড়ে গেল সি লাইন বাসের ছাদ, নিহত ১ জন আপিলে প্রার্থিতা ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাছিম এস.এম. রেজা নূর দিপু গাজীপুরে তিতাসের অভিযান,শতাধিক বাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন  জেলা ছাত্রলীগের রাজনীতিতে নবজোয়ার আনতে সভাপতি পদে অভিঙ্গতা ও গ্রহনযোগ্যতায় এগিয়ে রাশেদ খান সলঙ্গা থানা যুবলীগের সভাপতি হতে চায় মাসুদ রানা খেলাধুলার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ হবে মন্ত্রী-এমপির নিকটজনদের সরে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

কাজিপুরে সাংবাদিকদের সাথে এমপি জয়ের মতবিনিময়

কলমের বার্তা / ১৩৭ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৬ আগস্ট, ২০২২

জাতীয় সংসদের সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় কাজিপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

শনিবার ৬ আগষ্ট বিকেলে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রকৌশলী তানভীর শাকিল জয় সিরাজগঞ্জের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে কর্তব্যরত গণমাধ্যম কর্মীদের পরামর্শ, গঠনমূলক আলোচনা বা সমালোচনা এবং সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় উপস্থিত সাংবাদিকগণ বিভিন্ন বিষয়ে এমপি’র দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন।

উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুসহ সাংবাদিক নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলায় কর্তব্যরত সাংবাদিকবৃন্দ এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী প্রমুখ। সভায় ১৫ আগষ্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের স্মরণে দোয়া করা হয়।

68


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর