• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়

গোলাম কিবরিয়া খান, স্টাফ রিপোর্টার :

কাজিপুর প্রেসক্লাবের আহ্বায়কের পিতার মৃত্যুতে এমপি তানভীর শাকিল জয় শোক জানিয়েছেন

কলমের বার্তা / ১৬১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩

কাজিপুর প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুস সোবহান চাঁনের পিতা বদিউজ্জামান তালুকদার শুক্রবার সকালে নিজ বাসগৃহে মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭১ বছর, তিনি উপজেলার পূর্ব খুকশিয়া গ্ৰামের বাসিন্দা ছিলেন এবং গত সপ্তাহে তার ব্রেন স্ট্রোক হয়।

মরহুমের ১ কন্যাসহ ৫ সন্তানের মধ্যে মৃত আল আমিন তালুকদার উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন এবং পারভেজ আহমেদ তালুকদার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদকদের দায়িত্বে রয়েছেন। বাদ আসর পূূর্বখুকশিয়া-পাটাগ্ৰাম- সিংরাবাড়ি আঞ্চলিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, উপজেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি রেফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। এছাড়াও উপজেলা কৃষক লীগ, যুবলীগ, ছাত্রর লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ এবং কাজিপুর প্রেসক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

108


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর