• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায় বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কাশিমপুরে তুরাগ নদীতে নিখোঁজের একদিন পর আশুলিয়া থেকে লাশ উদ্ধার 

কলমের বার্তা / ২৭৪ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

গাজীপুরের কাশিমপুরে  তুরাগ নদীতে নিখোঁজের একদিন পর  আজ (৫ সেপ্টেম্বর)  সকালে শাহ আলম (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। মৃত শাহ আলম গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার মনমত গ্রামের মৃত্যু নকু মন্ডলের ছেলে এবং  কাশিমপুরের সামাদ হাজীর বাড়ির ভাড়াটিয়া।
পরিবার সূত্রে জানাযায়, গত শনিবার (৩সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে কিছু অপরিচিত লোক শাহ আলমকে পিছন থেকে ধাওয়া করে। সে বাচার জন্য দৌড়ে কাশিমপুর নামা বাজার এলাকায় চলে আসে। পরে পিছন থেকে রুবেল নামে একজন তাকে ইটের টুকরো দিয়ে মাথায় আঘাত করে। পরে সে নদীর পাশ দিয়ে যাওয়ার সময় মাথা ঘুরে পরে ডুবে যায়।
ওইদিন পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির
পরও না পেয়ে কাশিমপুর থানা পুলিশ এবং ফায়ারসার্ভিসকে খবরদেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ডুবুরি দলের উদ্ধার কর্মীরা ৪ ঘন্টা উদ্ধারের চেষ্টা চালায়। ফায়ারসার্ভিস ডুবুরি দলের টিম লিডার আব্দুল জলিল জানান,পাঁচজন ডুবুরিসহ তাকে উদ্ধারের জন্য চার ঘন্টা খোঁজা খুঁজির পরে না পেয়ে ফিরে যান তারা।
জিএমপি কাশিমপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ রাফিউল করিম জানান,লাশ উদ্ধার করে
ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
115


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর