শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ীতে ঝুটের গোডাউনে লাগা আগুন ৩ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে

কলমের বার্তা / ১৩৪ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩

গাজীপু‌রের কোনাবা‌ড়ি‌তে অ‌গ্নিকা‌ন্ডে অন্ততত ১০‌টি ঝু‌টের গুদা‌ম এক‌টি হো‌টেল ও তিনটি মু‌দি দোকা‌নের বিপুল প‌রিমাণ মালামাল পুড়‌ছে । ফায়ার সা‌র্ভি‌সের ৭টি ইউ‌নিট প্রায় ৩ঘন্টার চেস্টায় আগুন নিয়ন্ত্রণে আ‌নে । মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ‌্যা ৬ টার দি‌কে এ অ‌গ্নিকা‌ন্ডের ঘটনা ঘ‌টে ।

ফায়ার সা‌ভির্স ও স্থানীয়রা জানায়, গাজীপুর মহানগ‌রের কোনাবা‌ড়ি দেওয়া‌লিয়াবা‌ড়ি বেলতলা এলাকার ইসরা‌ফি‌লের ঝু‌টের গুদাম থে‌কে আগু‌নের সুত্রপাত হয় । মুহু‌র্তের ম‌ধ্যেই আগুন পা‌শের বাবুল , আ‌নোয়ার , বুলবুলসহ কমপ‌ক্ষে ১০ টি গুদা‌ম ও ৪ টি দোকা‌নে ছ‌ড়ি‌য়ে প‌ড়ে । আগু‌নে পু‌ড়ে যায় এক‌টি হো‌টেল , তিন‌টি মু‌দি দোকান ও গুদামগু‌লো থাকা বিপুল প‌রিমাণ বি‌ভিন্ন প্রকার ঝু‌টের মালামাল । খবর পে‌য়ে জয়‌দেবপুর, কা‌শিমপুর ডি‌বিএল, কা‌লিয়া‌কৈর ফায়ার সা‌র্ভি‌সের ৭টি ইউ‌নিট আগুন নিয়ন্থ‌ণ কাজ শুরু করে । প্রায় ৩ ঘন্টার চেস্টায় আগুন নিয়ন্ত্রণে আ‌নে । পা‌নি স্বল্পতার কার‌ণে আগুন নিয়ন্ত্রণে বেগ পে‌তে হ‌য়ে‌ছে ব‌লে জানায়, ফায়ার সা‌র্ভিস কর্মীরা । তওব, আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষ‌তির প‌রিমাণ জানা‌তে পা‌রে‌নি ফায়ার সা‌র্ভিস ।
জয়‌দেবপুর ফায়ার সা‌র্ভি‌সের উপ-সহকারী প‌রিচালক
আব্দুল্লাহ আল আরিফিন জানান, খবর পে‌য়ে ফায়ার সার্ভ‌ি‌সের ৭ টি ইউ‌নিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে । আগু‌নের কারণ ও ক্ষয়ক্ষ‌তির প‌রিমাণ জানা যায়‌নি ।

122


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর