শিরোনামঃ
গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ীতে পাওনা টাকা চাওয়ায় মারধরের ঘটনায় গ্রেপ্তার-৩

কলমের বার্তা / ৩৯৫ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৬ জুন, ২০২২

গাজীপুরের কোনাবাড়ীতে পাওনা টাকা চাওয়ায় মারধরের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে তাদেরকে  টাঙ্গাইল জেলার ধনবাড়ি থানার ধুকেরকুল গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, টাঙ্গাইল জেলার ধনবাড়ি থানার ধুকেরকুল গ্রামের মৃত ওসমান আলীর বড় ছেলে ইয়াকুব আলী(৪০), মেজো ছেলে ইফসুফ(৩৭) এবং ছোট ছেলে আবু সিদ্দিক (৩০)।
অভিযান পরিচালনা করেন জিএমপি কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) সাখাওয়াত ইমতিয়াজ।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, মামলা হওয়ার পর তিনজন আসামিকে
গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল তাদেরকে আদালতে পাঠানো হবে।
উল্লেখ গত ২ রা জুন সন্ধ্যা পৌনে ৮ টা সময়  দোকান বন্ধ করে রিকসা যোগে ভাড়া বাসায় যাচ্ছিেন তিনি। একই দিনে বিবাদীগণ কোনাবাড়ী থানাধীন হরিণাচালা পারিজাত আমতলা এলাকায় পূর্ব থেকে ওত পেতে থাকে। মামুনের চায়ের দোকানের সামনে আসলে ইসুফরা তিন ভাই পাওনা টাকা চাওয়া এবং পরবর্তীতে টাকা ধার না দেয়ায় রামদা,চাপাতি, ছুরি,লোহার রড দিয়ে রাস্তায় দাঁড়িয়ে গতিরোধ করে। পরে রিক্সা থেকে নামিয়ে মামুনের চায়ের দোকানের ভিতর নিয়ে ইউসুফ রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে কপালে কোপ মারে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কোনাবাড়ী পপুলার হসপিটালে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থার অবনতি হলে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানায়, তার ইনজুরি গুরুতর হওয়ায় ১৮ টি সেলাই লাগে।
107


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর