শিরোনামঃ
গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন

গাজীপুরে ডিবি পরিচয়ে চাঁদাবাজি আটক-৩

কলমের বার্তা / ৫২ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার
গাজীপুর মহানগরীর কোনাবাড়িতে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় ৩ জন ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে কোনাবাড়ি  থানা পুলিশ।
শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে কোনাবাড়ি দেওয়ালিয়া বাড়ি পুকুরপাড় এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন,সাজেদুল ইসলাম রাজিব(২৯), কিশোরগঞ্জের হোসেনপুরের জিরানি এলাকার মোঃ জালাল উদ্দীন এর ছেলে জুনায়েদ হৃদয় (২৭) ও তার ছোট ভাই মেহেদি হাসান(২৩)।
এসময় তাদের কাছ থেকে ডিবি পুলিশ পরিচয়ে একটি ভূয়া আইডি কার্ড,একটি ব্যাটালিয়ন আনসার সদস্যের ইউনিফর্ম, দুইটি লাইনার এবং একটি সুইস গিয়ার চাকু উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আটককৃতরা কোনাবাড়ির বিভিন্ন এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন ব্যবসায়ীদের আটক ও গ্রেফতারের ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছিলেন। শুক্রবার দুপুরে আটককৃত সাজেদুল ইসলাম রাজিব কোনাবাড়ি দেওয়ালিবাড়ি পুকুর পাড় এলাকায় এক ব্যবসায়িকে ডিবি পুলিশ পরিচয়ে ভয় ভিতি দেখি চাঁদাবাজির সময় এলাকাবাসী তাকে আটকিয়ে ৯৯৯ এ ফোন দেয়।পরে কোনাবাড়ি মেট্রো থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে সাজেদুল ইসলাম রাজিবকে আটক করে। এ সময় সাজেদুল ইসলাম রাজিবের কাছ থেকে ডিবি পুলিশের ভুয়া আইডি কার্ডসহ ডিবি পুলিশের বিভিন্ন আলামত উদ্ধার করে। পরে সাজেদুল ইসলাম রাজিবের দেওয়া তথ্য মতে কোনাবাড়ির বিভন্ন স্থানে অভিযান চালিয়ে জুনায়েদ হৃদয় (২৭) ও তার ছোট ভাই মেহেদি হাসান(২৩) কে আটক করা হয়। আটককৃত জোনায়েদ হৃদয় এর নামে কোনাবাড়ি থানায় ডাকাতি,চুরি ছিন্তাইসহ একাধিক মামলা রয়েছে। তার এহেন কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী।
জানাযায় এর আগে জোনায়েদ হৃদয় পুলিশ এর সোর্স হিসেবে কাজ করতো। এই সুবাদে পুলিশের  বিভিন্ন পদমর্যাদার অফিসারদের সঙ্গে সেলফি তুলতো। মূলত ওই সেলফিকে পুঁজি করে বিভিন্ন অপকর্ম করে বেড়াতো জোনায়েদ। পুলিশের সঙ্গে সম্পর্ক থাকায় কেউ ভয়ে মুখ খুলতো।
কোনাবাড়ি মেট্রো থানার উপ-পরিদর্শক সোহাগ চৌধুরী জানান,৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে ডিবি পুলিশের ভুয়া আইডি কার্ড ও ডিবি পুলিশের বিভিন্নতা আলামতসহ রাজিবকে আটক করি পরে তার দেওয়া তথ্য মতে তার অপর ২ সহযোগীকে আটক করা হয়। তিনি আরো বলেন,
শনিবার (৬ এপ্রিল) দুপুরে ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে আদালতে পাঠানো হয়েছে। জোনায়েদ হৃদয় এর বিরুদ্ধে ডাকাতি ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।
59


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর