শিরোনামঃ
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুরে মাদক ব্যবসায়ী ল্যাংড়া ফারুকসহ ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব

কলমের বার্তা / ১৩৭ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
Exif_JPEG_420

গাজীপুর সিটি করপোরেশন এর লক্ষীপুরা এলাকা হতে অর্ধ কোটি টাকা মূল্যের ৫শ’ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন  র‌্যাব-১। এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার সুন্দরনগরের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ গোলাম আরিফ (৩৮) এবং গাজীপুর মহানগরীর সদর মেট্রো থানাধীন লক্ষীপুরা এলাকার মৃত আজগর আলীর ছেলে মোঃ ফারুক হোসেন ওরফে ল্যাংড়া ফারুক (৪৫)।
সোমবার (২ অক্টোবর) সকালে এসব তথ্য জানিয়েছেন, র‌্যাব-১, স্পেশালাইজ্ড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার মেজর মোঃ ইয়াসির আরাফাত হোসেন।
তিনি জানান, রোববার র‌্যাব-১, স্পেশালাইজ্ড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর মহানগরীর সদর থানাধীন গাজীপুর জেলা কারাগার এলাকায় কতিপয় লোক অবৈধ মাদকদ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকার ডেইরী এন্ড ফুড প্রজেক্টের সামনে চান্দনা চৌরাস্তা টু জয়দেবপুরগামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করা হয়। এসময় সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় উপস্থিত সাক্ষীদের সম্মুখে রোববার বিকাল সোয়া ৩টার দিকে মোঃ গোলাম আরিফকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৪শ’ গ্রাম হেরোইন, যাহার আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা, ২টি মোবাইল ফোন ও নগদ সাড়ে ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে সোয়া ৪টার দিকে জিএমপি, গাজীপুর সদর থানাধীন পশ্চিম লক্ষীপুরা জব্বার  কাউন্সিলরের বাসার সামনে অভিযান চালিয়ে মোঃ ফারুক হোসেন ওরফে ল্যাংড়া ফারুককে ১০০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। যার আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য জিএমপি,গাজীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি ।
155


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর