শিরোনামঃ
প্রচার-প্রচারের শেষ দিনে সিরাজগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ব্যাপক শোউন ও ভোট প্রার্থনা অবশেষে শার্শা-বেনাপোলে দেখা মিলল কাঙ্খিত বৃষ্টি অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুরে হত্যাকান্ডের ৪ দিন পর জ‌ড়িত তিনজন গ্রেফতার করেছে পুলিশ

কলমের বার্তা / ১০৫ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

গাজীপুরের বাসন থানাধীন  ভোগড়া এলাকায় দুলাল মিয়া (৩৯) হত‌্যার রহস্য  উদঘাটন করেছে পু‌লিশ। হত‌্যাকান্ডের ৪ দিনপর জ‌ড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে ।  মঙ্গলবার (৮ আগষ্ট)  দুপুরে জিএম‌পি কার্যালয়ে প্রেস‌ব্রিফিংয়ে এ তথ‌্য নি‌শ্চিত করেছেন, জিএম‌পি উপ ক‌মিশনার আব‌ু তোরাব মুহাম্মদ শামসুর রহমান ।
পু‌লিশ জানায়,  গত ৪ আগষ্ট দুপুরে নিহতের ছোট ভাইয়ের বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন দুলাল মিয়া ।‌ ওই দিন বিকেলে স্থানীয়রা ‌ভোগড়া ডিজাইন এক্স‌প্রেস লি‌মিটেড কারখানা সংলগ্ন এক‌টি প‌রিত‌্যক্ত জ‌মিতে মরদেহ দেখতে পেয়ে পু‌লিশে খবর দেয় । পু‌লিশ লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মে‌ডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় । নিহতের ছোট ভাই বাদী হয়ে বাসন  থানায় এক‌টি হত‌্যা মামলা দায়ের করেন । মামলার প্রেক্ষিতে পু‌লিশ সোমবার পর্যন্ত ৩ জনকে‌ গ্রেফতার করেছে । গ্রেফতারকৃতরা হলেন, ত‌রিকুল ইসলাম সাগর(১৮), খোকন মিয়া (২৫) ও সা‌ব্বির হোসেন(২৬) । তারা গাজীপুরের বি‌ভিন্ন এলাকায় বাসা ভাড়ায় বসবাস থাকতো। মোবাইল ছিনতাই ও টাকা পয়সা লেনদেন এর বিরো‌ধের জেরে দুলাল মিয়াকে ছু‌ড়িকাঘাত করে হত‌্যা করেছে বলে গ্রেফতারকৃতরা প্রাথ‌মিকভাবে স্বীকার করেছে ।
জিএম‌পি উপ ক‌মিশনার আব‌ু তোরাব মুহাম্মদ শামসুর রহমান জানান, গ্রেফতারকৃতদের প্রাথ‌মিক জিজ্ঞাসাবাদ শেষে গাজীপুর আদালত পাঠানো হয়েছে। তদন্ত চলছে হত‌্যার সাথে আরও জ‌ড়িতদের গ্রেফতার প্রক্রিয় অব্যাহত রয়েছে।
125


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর