শিরোনামঃ
প্রচার-প্রচারের শেষ দিনে সিরাজগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ব্যাপক শোউন ও ভোট প্রার্থনা অবশেষে শার্শা-বেনাপোলে দেখা মিলল কাঙ্খিত বৃষ্টি অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুর সিটি করপোরেশনের গাড়ীর চাপায় নারী শ্রমিকের মৃত্যু

কলমের বার্তা / ৫৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

গাজীপুর সিটি করপোরেশনের কন্টিনার এর চাপায় মুনিরা (৩০) নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এঘটনায় উত্তেজিত হয়ে অন্য শ্রমিকরা ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে। পরে সিটি করপোরেশনের ওই কন্টিনারে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ শ্রমিকরা এবং দাঁড়িয়ে থাকা বেশ কিছু গাড়ীতে ভাংচুর চালায়।
শনিবার (২৪ ফেব্রুয়ারী) সকাল পৌনে ৮ টার সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে গাছা থানাধীন মেরিনা সিএনজি ফিলিং স্টেশন সামনে এদূর্ঘটনা ঘটে। এঘটনায় এক ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন।
নিহত শ্রমিক শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার
চরভাঙ্গা গ্রামের রুহুল আমিন এর স্ত্রী। সে বড়বাড়ী
এলাকায় স্বামীর সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরী করতো।
স্থানীয়রা জানান,আজ সকাল পৌনে ৮ টার সময়  তারগাছ এলাকায় এক নারী শ্রমিক রাস্তা পারাপারের সময় গাজীপুর সিটি কর্পোরেশন কন্টিনার ওই নারী শ্রমিককে চাপা দিলে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে  বাশ বুঝাই ভ্যানচালক গাড়িটি থামানোর চেষ্টা করলে অজ্ঞাতনামা ওই ভ্যানচালককেও চাপা দেয় ফলে ভ্যানচালকও গুরুত্ব আহত হয়। পরবর্তীতে স্থানীয় লোকজন ভ্যানচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এরপরই উত্তেজিত বিভিন্ন গার্মেন্টস কর্মী স্থানীয় লোকজন ঢাকা ময়মনসিংহ রাস্তার উভয় পাশ বেরিগেট দিয়ে প্রায় ৪০ টি যানবাহনের গ্লাস ভাঙচুর করে এবং রাস্তার পাশে থাকা সিসিটিভি ক্যামেরাতে ও আক্রমণ চালায়।
গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান,নারী শ্রমিক মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রেখেছে। বর্তমানে রাস্তার উভয় পাশে যানচলাচল বন্ধ রয়েছে। দফায় দফায় শ্রমিকরা হামলা করছে। তাদের বুঝিয়ে রাস্তা থেকে সরানোর চেষ্টা করছি।
তবে এঘটনায় ঘাতক চালক পালিয়ে যায়। লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
61


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর