শিরোনামঃ
বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ

গৃহবধূকে ধর্ষণ ও চাঁদা দাবি ৩ জনকে আটক করেছে পিবিআই যশোর

কলমের বার্তা / ২৯ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

মনির হোসেন বেনাপোল প্রতিনিধি:-

যশোরের শার্শা উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যশোর।

এই ঘটনায় ভুক্তোভুগী নারী শার্শা থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন। গতকাল সোমবার (২৯এপ্রিল) আটক তিনজনকে যশোর আদালতে সোপর্দ করা হলে আসামিরা এই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ জবাবন্দি গ্রহণ শেষে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

তারা হলো, শার্শা উপজেলার তরিকুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম( ৩২), আজগর আলীর ছেলে মোরশেদ আলম শান্ত ওরফে ইমদাদুল( ৩৩) ও মতিয়ার রহমানের ছেলে রিফাদ হোসেন (৩৫)

পিবিআই’র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় , শার্শার এক নারী যশোর পিবিআই কার্যালয়ে একটি অভিযোগ দেন। ওই অভিযোগে তিনি উল্লেখ করেন, তার স্বামী একজন ট্রাক চালক। মাসের অধিকাংশ দিন তিনি বাইরে থাকেন। এ সুযোগে তার সম্পর্কে দেবর ইমরান হোসেন তাকে প্রায়ই উত্ত্যক্ত করতো। একপর্যায়ে গত ১০ জানুয়ারি গভীর রাতে ইমরান তার ঘরে ঢুকে ধর্ষণ ও মোবাইলে ভিডিও ধারণ করে। মোবাইলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে আসামিরা ওই নারীর সাথে আবারও শারীরিক সম্পর্ক করে। এরপর আসামিদের কাছে থাকা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছে ৫ লাখ টাকা চাঁদা করে। নিরুপায় হয়ে ওই নারী যশোর পিবিআই অফিসে এই অভিযোগ দেন। অভিযেগ তদন্তে প্রাথমিক সত্যতা পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে গত রোববার(২৮এপ্রিল) দিবাগত রাতে শার্শায় অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করে পিবিআই। এরপর এই ঘটনায় ভুক্তভোগী নারী ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আটক তিনজনসহ ৫ জনের বিরুদ্ধে শার্শা থানায় মামলা করেন। এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই রতন মিয়া তিনজনকে আদালতে সোপর্দ করেন। তিনজন ঘটনার সাথে জড়িত থাকা এবং তাদের সহযোগি অন্যদের নাম উল্লেখ করে আদালতে এই জবানবন্দি দিয়েছে।

 

34


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর