• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায় বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান বারিতে সার্ক অঞ্চলে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার টেকনোলজিস বিষয়ক সমাপনী কর্মশালা ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে

কবির হাসান,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

কলমের বার্তা / ১৩৪ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে রুহুল আমিন (৪০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। সে উপজেলার চৌডালা ইউনিয়নের বিরামপাড়া গ্রামের শামিম মন্ডলের ছেলে। বুধবার (১৫ মার্চ) দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে উপজেলার চৌডালা ইউনিয়নের বিরামপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব রহমান ও এলাকাবাসী জানান, বুধবার দিবাগত রাতে পরিবারের সবার অজান্তে নিজের ঘরের বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রুহুল আমিন। সকালে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতালে মর্গে পাঠায়। রুহুল আমিনের আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, তিনি একজন আদম ব্যবসায়ী ছিলেন। মালোশিয়া লোক পাঠাবেন বলে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নিয়ে বিদেশ লোক পাঠাতে না পারায় উক্ত ব্যাক্তিগণ টাকার জন্য চাপ প্রয়োগ করেন, সে টাকা দিতে না পারার কারণে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

121


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর