শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

কবির হাসান চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মোবাইল ফোন কেড়ে নিল-১ কিশোরের প্রাণ

কলমের বার্তা / ২৪৪ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মোবাইল ফোন কেড়ে নেওয়ায় মায়ের উপর অভিমান করে শাহ আলম (১৭) নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সে রহনপুর পৌর এলাকার পুরাতন প্রসাদপুর (কাঁঠাল মোড়) গ্রামের মোঃ কাবির আলীর ছেলে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমাস আলী সরকার জানান, রবিবার ( ১১ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সারে ৭টার দিকে শাহ আলমের মা তাকে বাড়ীর কাজের কথা বলে।

তখন শাহ আলম মোবাইল ফোন টিপতেছিলো। তার মা শাহানা বেগম শাহ আলমের হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিলে শাহ আলম অভিমান করে নিজ শয়নকক্ষে ঢুকে লোহার দরজা বন্ধ করে ঘরের সিলিং ফ্যানের সহিত গলায় গামছা পেচিয়ে ফাঁস দেয়। পরে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যাপরে গোমস্তাপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

114


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর