শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ:

চৌহালীতে এক শিশুকে গলা কেটে হত্যায়  যুবক গ্রেফতার

কলমের বার্তা / ১০৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১২ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার জোতপাড়া চরে বালু মধ্যে পুঁতে রাখা তানজিদ সরকার নামে (৯) এক শিশুর গলাকাটা হত্যা করা লাশ উদ্ধার করেছে পুলিশ । এ ঘটনায় সোহাগ নামে এক যুবককে গ্রেফতার  করেছে পুলিশ।

রবিবার সকালে পুলিশ ওই হত্যাকরা  গলাকাটা   লাশ শিশুটি গাজীপুরের কুনিয়াগাছা এলাকার লতিফ সরকারের ছেলে।

আটক আসামি টাঙ্গাইলের নাগরপুর থানার তেবাড়িয়া পূর্বপাড়া এলাকার মাখন মিয়ার ছেলে।চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ জানান, গাজীপুরে লতিফ সরকারের বাসায় ভাড়া থাকতেন সোহাগ ও তার পরিবার। বাসা ভাড়া দেওয়া নিয়ে মালিকের সাথে সোহাগের দ্বন্দের সৃষ্টি হয়। এরই জের ধরে গত শুক্রবার কৌশলে শিশু তানজিদকে বাসা থেকে নিয়ে যায় সোহাগ।

ছেলের খোঁজ না পেয়ে থানায় অভিযোগ করলে সোহাগকে আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রবিবার সকালে চৌহালীর জোতপারা চর থেকে তানজিদ সরকার শিশুর লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

86


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর