শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

আসাদুজ্জামান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে সবজিবাহী ট্রাক উল্টে নিহত ১, আহত ১৫

কলমের বার্তা / ৯৬ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

ঠাকুরগাঁওয়ে সবজিবাহী (করল্লা) ট্রাক উল্টে সহিবর (৪২) নামের ১ জন শ্রমিক নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয় আরো ১৫ জন।

সোমবার দুপুর ১ টার সময় ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের ফাড়াবাড়ী এলাকার দক্ষিণ বটিনা গ্রামের চেপটিগুড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত আশরাফুল সদর উপজেলার কহরপাড়া গ্রামের হামিদুল ইসলামের ছেল বলে তথ্য পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরে ফাড়াবাড়ী এলাকার একটি করল্লার বাগান থেকে ট্রাক বোঝাই করে ১৫ জন ক্ষেত শ্রমিক ওই ট্রাকের ওপরে বসেই ঠাকুরগাঁর উদ্দেশ্যে রওনা হয়। পথে চেপটিগুড়া নামক স্থানে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় এবং রাস্তার পাশের পুকুরে গিয়ে পড়ে। আশেপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়া ক্ষেত শ্রমিকদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেবার পথে আশরাফুল এবং আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে রাস্তায় সহিবরের মৃত্যু হয়।

সবজিবাহী ট্রাক উল্টে ১ জন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় এলাবাসী।

118


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর