শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সোহেল রানা সোহাগঃ

তাড়াশের বিশিষ্ট সাংবাদিক রুহুল আমিনের মৃত্যুবার্ষিকী পালিত

কলমের বার্তা / ১১২ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

তাড়াশ রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে বিশিষ্ট সাংবাদিক কলামিস্ট সাহিত্যিক মওলানা রুহুল আমিন এর ৬ষ্ট মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

গতকাল তাড়াশ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে তাড়াশ মুক্তিযোদ্ধা সংসদের দোতালায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইসচেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন খান।

তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম মামুন হুসাইন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মাওলানা মোঃ শাহজাহান আলী, সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান, সগুনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান টিএম আব্দুল্লাহেল বাকী, তাড়াশ উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও আনন্দ টিভির চলনবিল প্রতিনিধি সোহেল রানা সোহাগ, তাড়াশ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফুর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু হাসেম প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহাদাৎ হোসেন, তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন মিন্টু, সাংবাদিক আবু হাসান, ছোটন আহম্মেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ শাহজাহান আলী।

উল্লেখ্য: ২০১৬ সালে ১৫ নভেম্বর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মাওলানা মরহুম রুহুল আমিন মৃত্যুর পুর্বে তাড়াশ রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা উপদেষ্টা, দৈনিক ইত্তেফাক পত্রিকার চলনবিল সংবাদদাতা, তাড়াশ সদরের ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার, তাড়াশ ইসলামিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও সিরাজগঞ্জ রেলওয়ে কলোনি উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ও বিশিষ্ট সাংবাদিক, সাহিত্যিক ও কলামিষ্ট ছিলেন।

83


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর