শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

তাড়াশে ভ্যানচালকের হাত-পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ

কলমের বার্তা / ২৯২ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে ইসলাম সরকার (২৫) নামে এক ভ্যান চালকের হাত-পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ। চালককে হত্যাকে ব্যাটারী চালিত অটোভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে উপজেলার বারুহাস-তাড়াশ আঞ্চলিক সড়কের হেদারখাল ব্রীজের নিজ থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত ইসলাম সরকার উপজেলার বারুহাস ইউনিয়নের সান্দ্রা গ্রামের আব্দুল আজিজের ছেলে।

পরিবারেরর বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত অটোচালক ইসলাম বুধবার সন্ধার দিকে বারুহাস বাজার থেকে যাত্রী নিয়ে সিংড়ার তৃষিখালী মাজারের উদ্দ্যেশে রওনা হয়। এরপর রাতে বাড়িতে না ফেরার কারণে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকেন।

বৃহস্পতিবার( ২৬ মে) সকালে তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের হেদারখাল ব্রীজের নিজে হাত ও পা বাধা মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করা হয়েছে।

তাড়াশ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় ওই চালকের ভ্যানটি ভাড়া করে দুর্বৃত্তরা। পরে ওই যাত্রীরা তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের ব্রীজ এলাকায় পৌছে চালকের হাত পা বেঁধে হত্যা করে ভ্যানটি নিয়ে চলে যায়। ঘটনার সাথে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। এঘটনায় মামলা থানায় মামলা দায়ের করা হয়েছে।

132


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর