শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকায় নবীনগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন আলমগীর হোসেন

কলমের বার্তা / ২৭৮ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকায় নবীনগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন মোঃ আলমগীর হোসেন।

বৃহস্পতিবার ( ৯ জানুয়ারি) নবীনগর প্রেসক্লাবে বাংলাদেশ সমাচার পত্রিকার সিনিয়র রিপোর্টার তানভীর আহমেদ কার্ড পড়িয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামল, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকার, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আক্কাস আলী, সাংবাদিক শফিকুল ইসলাম, সাংবাদিক শফিউল আলম, প্রমুখ।

দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকায় নবীনগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় আলমগীর হোসেন দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সম্পাদক ড. খান আসাদুজ্জামান পিভিএমএস ও পত্রিকার সাথে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

একই সাথে নবীনগর উপজেলার খবরা-খবর পত্রিকায় তুলে ধরতে উপজেলাবাসী ও সহকর্মীদের সহযোগীতা কামনা করেন। এছাড়াও সংবাদ সংশ্লিষ্ট যেকোনো তথ্য জানানোর জন্য মোবাইল: ০১৭১১-৮৭২৩৩৫ যোগাযোগ করার অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য, মোঃ আলমগীর হোসেন ২০০৯ সালে ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশি সাপ্তাহিক অগ্রধাপ পত্রিকা দিয়ে কাজ শুরু করেন, পরে তিনি সাপ্তাহিক প্রতাপ, দৈনিক প্রজাবন্ধু ও সাপ্তাহিক পেনব্রীজ পত্রিকায় কৃতিত্বের সাথে কাজ করেছেন। তিনি তার কর্মময় জীবনে জাতীয় পত্রিকা দৈনিক আলোর জগত, এশিয়া বানী ও বাংলাদেশ সময় পত্রিকায় কাজ করেছেন, ২০১৩ সালের ২৯ই মে একঝাঁক তরুণ সংবাদকর্মী নিয়ে প্রতিদিনের পোস্ট পত্রিকার সাফল্যময় যাত্রা শুরু করেন।

215


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর