শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রুবেল চৌধুরী, দিনাজপুর :

পার্বতীপুর পৌরসভার নতুন মেয়র আমজাদ হোসেন দায়িত্ব গ্ৰহণ

কলমের বার্তা / ১৬৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

দিনাজপুরে পার্বতীপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র মোঃ আমজাদ হোসেন দায়িত্ব গ্ৰহণ করলেন।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) বিকালে পৌরসভা মিলনায়তনে মেয়র হিসেবে সকল দায়িত্ব বুঝে নেন তিনি। দায়িত্ব হস্তান্তর করেন পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল। এসময় পৌরসভার নব নির্বাচিত ১২ জন কাউন্সিলর ও সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

গত বুধবার পৌর সভার উদ্যোগে নতুন মেয়রকে সংবর্ধনা দেওয়া হয়। দায়িত্বভার গ্রহণ উপলক্ষে পৌরসভা চত্বরে দোয়া-মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা
আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ
হাফিজুল ইসলাম প্রামানিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বতীপুর সহকারী কমিশনার ভূমি মাহমাদুল হাসান, পার্বতীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল মোমেনিন মোমিন ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রুকশানা বারী রুকু, পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত, কৃষি কর্মকর্তা রাকিবুজ্জামান রাকিব, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন সমাজ, সাধারন সম্পাদক মোঃ গোলাম ফারুক অভি, এবং পৌরসভার ৯ টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ডের ৩ জন মহিলা কাউন্সিলর সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় নতুন মেয়র মোঃ আমজাদ হোসেন কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামীলীগের এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য দীর্ঘ প্রায় ১২ বছর পর গত মাসের ০২ নভেম্বর নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নতুন মেয়র মোঃ আমজাদ হোসেন।

 

87


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর