শিরোনামঃ
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক:

প্রিয় সলঙ্গার গল্প” ফেসবুক গ্রুপ ৯ম বর্ষে পদার্পণ

কলমের বার্তা / ৩০৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৭ জুলাই, ২০২২

একটি মানব সেবামুলক ও স্বেচ্ছাসেবী “প্রিয় সলঙ্গার গল্প” নামে ফেসবুক পেইজের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে কেক কর্তণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৫ টায় হাজী মার্কেট (৩য় তলায়) সলঙ্গা ফাস্ট ফুড এন্ড বিরিয়ানি হাউস কনফারেঞ্জ কক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও প্রিয় সলঙ্গার গল্প গ্রুপের উপদেষ্টা কে.এম.আমিনুল ইসলামি হেলালের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চীফ এডমিন শাহ আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন, সহকারী অধ্যাপক আব্দুল মান্নান,প্রভাষক তাজ উদ্দিন, আব্দুল হান্নান শাহ,লোকমান হোসেন,শিক্ষক আবদুস সালাম প্রমুখ।

বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তিত্ব, গ্রুপের চীফ এডমিন শাহ আলম জানান,ঐতিহাসিক সলঙ্গার ইতিহাস,ঐতিহ্যস ম্ভাবনা, জনকল্যাণ,জনদুর্ভোগ,শিক্ষা,সাহিত্য,সংস্কৃতি,দু:খী মানুষদের কথা তুলে ধরা ও মানব কল্যাণে কাজ করা এ গ্রুপের কাজ।

২০১৪ সালের ২৭ জুলাই “প্রিয় সলঙ্গার গল্প” নামে ফেসবুক পেইজটি ওপেন করেন। এরপর হারুন অর রশিদ,শাহিদুল ইসলাম,সুমন আহমেদ, রাজু আহমেদ,তুষার তালুকদার, হালিমা খাতুন,কায়সার আজম,মনজুরুল হক,সজীব আহমদ জয় ও উপদেষ্টা মোখলেছুর রহমান, কে এম আমিনুল ইসলাম হেলাল সহ অসংখ্য তরুণদের সাথে নিয়ে হাটিহাটি পা পা করে বর্তমানে গ্রুপটির সদস্য সংখ্যা দাঁড়িয়েছে ১২৪৭১ জন।

গ্রুপের সদস্যদের অর্জিত অর্থে ইতিমধ্যেই তারা স্বেচ্ছায় রক্তদান,শীত বস্ত্র বিতরণ,ঈদ সামগ্রী বিতরণ,শিক্ষাপোকরণ বিতরণ,টিউবওয়েল,টিন বিতরণ সহ বিভিন্ন সমাজসেবা মুলক কাজ করে যাচ্ছেন।

135


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর