শিরোনামঃ
উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা প্রকাশ রপ্তানি আয়ের লক্ষ্য ১১০ বিলিয়ন ডলার ২-৩ বছরের মধ্যে মহাকাশে যাবে বাংলাদেশের দ্বিতীয় স্যাটেলাইট সিরাজগঞ্জে ভিক্টোরিয়া হাইস্কুলে শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত প্রত্যাশা নতুন অধ্যায়ের উপজেলা নির্বাচন তরুণরা চায় সুষ্ঠু এবং অংশগ্রহণমূলক বিপিসির এলপি গ্যাস বটলিং প্ল্যান্ট আধুনিকায়ন, জুনে চালু রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চলবে না সেমিকন্ডাক্টর খাতে ১০ বিলিয়ন ডলার রপ্তানি আয়ের সম্ভাবনা নারীবান্ধব শিক্ষানীতির কারণে মেয়েরা এগিয়ে: প্রধানমন্ত্রী বশেমুরকৃবি ভেটেরিনারি টিচিং হসপিটালে ইয়ং ডক্টরস লার্নিং প্রোগ্রাম অনুষ্ঠিত কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনার ওপর জোর প্রধানমন্ত্রীর জাতীয় বিশ্ববিদ্যালয়ের আইসিটি কনসালটেন্ট  সরোয়ারের মৃত্যুতে উপাচার্যের শোক বিএআরআই বিজ্ঞানীদের নতুন প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত লালমনিরহাটে আগুনে পুড়লো ব্যবসায়ীর স্বপ্ন! বীর মুক্তিযোদ্ধা বাবলু চেয়ারম্যানের মৃত্যুতে শেখ আফিল উদ্দিন এমপির শোক

বাউফলে সড়ক দূর্ঘটনায় কলেজ শিক্ষার্থী নিহত

কলমের বার্তা / ১৫৫ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২০ মার্চ, ২০২৩

মাসুদ রানা, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামের নিবাসী মোঃ আবুল বশার হাওলাদার এর একমাত্র পুত্র মোঃ রাশেদুল ইসলাম হাওলাদার (২২) মোটরসাইকেল সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। আজ সোমবার সকাল ১০:৩৫ মিনিটের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

যানা গেছে,শিক্ষার্থী রাশেদুল ইসলাম পটুয়াখালী সরকারি কলেজের দর্শন বিভাগের প্রথম বর্ষের ছাত্র। গতকাল রোববার সকাল ৯:৪৫ মিনিটের দিকে কাছিপাড়ার আনারশিয়া নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালক সুজন হাওলাদার এর গাড়ীতে কলেজের উদ্দেশ্যে প্রতিবেশী বন্ধু মাজহারুল তালুকদারকে সাথে নিয়ে রওনা হয়।বগা ইয়াকুব শরীফ ডিগ্রি কলেজ সংলগ্ন মোড়ে মোটরসাইকেল স্টানে গিয়ে উক্ত মোটরসাইকেলটি পরিবর্তন করে অন্য আরেকটা ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে যায়। আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর নামক স্থানে পর্যন্ত গেলে মোটরসাইকেল চালাক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালক রাস্তায় পরে যায় এবং রাশেদুল সহ বন্ধু মাজহারুলও পরে গেলে বিপরীত দিক থেকে আসা আরেকটা মোটরসাইকেল এসে শিক্ষার্থী রাশেদুল এর মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থল থেকে আশেপাশের লোকজন জড়োয়া হয় এবং রাশেদুলকে গুরুতর জখম অবস্থায় দ্রুত পটুয়াখালী সদর সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দ্বায়িত্বরত চিকিৎসক বরিশাল নিয়ে যেতে বলে।ওখান থেকে এম্বুলেন্স যোগে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে ওখানের এমারজেন্সিতে থাকা দ্বায়িত্বরত চিকিৎসক রাসেদুলকে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। আজ সোমবার সকাল ১০:৩৫ মিনিটের দিকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে দ্বায়িত্বে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিক্ষার্থী রাশেদুল ইসলাম এর মৃত্যুতে কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া এলাকায় সর্বশ্রেণী পেশা মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

137


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর