• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

মাহফুজুর রহমান মিলন, স্টাফ রিপোর্টার:

বিপুল ভোটে নৌকার প্রার্থী লুৎফর রহমান বিজয়ী

কলমের বার্তা / ২৫৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৫ জুন, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫ জন স্বতন্ত্র প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মোঃ লুৎফর রহমান। এ নিয়ে লুৎফর রহমান টানা তিনবার চেয়ারম্যান পদে বিজয়ী হলেন।

বেসরকারি ফলাফলের তথ্য অনুযায়ী সোনাতনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ লুৎফর রহমান পেয়েছেন ৯ হাজার ৫৫৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ রুবেল হোসেন পেয়েছেন ২ হাজার ৩৮ ভোট।
সরেজমিন ঘুরে দেখা যায়, বিপুল উৎসাহ-উদ্দিপনার মধ্যে দিয়ে শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়ন পরিষদের নির্বাচন। বুধবার সকাল ৮টা থেকে উৎসবমুখর পরিবেশে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদানে জন্য নিজ নিজ কেন্দ্রে এসে লাইনে দাঁড়ান। এ যেন চর অঞ্চলের ভোট উৎসব। এদিকে নির্বাচন কমিশন কর্তৃক ভোট গ্রহনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা নিজ নিজ দায়িত্ব পালনের মধ্যদিয়ে ভোটারদের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান নিশ্চিত করেছেন। যমুনা নদী বিধৌত সোনাতনি ইউনিয়নের মোট ১৮ হাজার ৪শো ৫১ ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ১১০ জন এবং নারী ভোটার ৯ হাজার ৩৪১ জন। মোট ১৩টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ১ জন ও ৫ জন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ইউপি সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

106


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর