শিরোনামঃ
সিরাজগঞ্জে মৃত শ্রমিকের পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ গাজীপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু, আহত-১ অসহায় মানুষদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত স্ত্রীকে পুড়িয়ে হত্যা,বেনাপোল থেকে স্বামী আটক বেতাগীতে সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করণে বিতর্ক ও রচনা প্রতিযোগিতা স্থাবর সম্পত্তি অর্জনে অনুমতি লাগবে বিদেশি সংস্থার বাণিজ্যে অবদান রাখায় সিআইপি কার্ড পেলেন ১৮৪ ব্যবসায়ী শাস্তির বিধান রেখে হচ্ছে স্বাস্থ্যসেবা ও সুরক্ষা আইন যমুনায় দৃশ্যমান হলো বঙ্গবন্ধু রেল সেতু রোহিঙ্গাদের সহায়তায় ৩০ মিলিয়ন ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র বছর শেষে আসছে রূপপুরের বিদ্যুৎ কলম্বো সিকিউরিটি কনক্লেভের সদস্য হচ্ছে বাংলাদেশ তিস্তার প্রকল্পে অর্থায়নে আগ্রহী ভারত ড. ওয়াজেদ মিয়া ছিলেন আণবিক গবেষণার পথিকৃৎ প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণপত্র দিলেন ভারতের পররাষ্ট্র সচিব রাষ্ট্রায়ত্ত কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর কোনো শক্তি আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না শার্শার অস্ত্র মামলায় রাজুর ১৭ বছরের জেল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীর মৃত্যু ! রায়গঞ্জে শিক্ষকের- দম্পতির  বাসার গ্রীল কেটে ৯ লাখ টাকার মালামাল লুট  

মতিন সরকার

রামকৃষ্ণপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ

কলমের বার্তা / ৯৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সিরাজগঞ্জের উল্লাপাড়ার রামকৃষ্ণপুর ইউনিয়নের গরিব,অসহায় ও দুস্থ ২ হাজার ২ শত ৬৫ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) সকালে রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সলঙ্গা থানা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো চাল বিতরণের উদ্বোধন করেন।

এসময় উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা ও রামকৃষ্ণপুর ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ট্যাক অফিসার আরিফ মাহমুদ,
রামকৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ,সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মন্ডল,ইউপি সচিব ফরিদুল হক মিলনসহ সকল ইউপি সদস্য, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও এলাকার গণ্যমাণ্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার, মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা তানভীর ইমামের সহযোগিতায় রামকৃষ্ণপুর ইউনিয়নের অসহায়,কর্মহীন ও ক্ষতিগ্রস্থ দুস্থ পরিবারের মাঝে ১০কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়।

109


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর