শিরোনামঃ
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত

আজিজুর রহমান মুন্না, , সিরাজগঞ্জঃ

রায়গঞ্জে শিক্ষা উন্নয়ন বিষয়ক ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

কলমের বার্তা / ১১৮ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নে শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে শিক্ষা উন্নয়ন বিষয়ক ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

ন্যাশনাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম( এনডিপি) ও গণসাক্ষরতা অভিযান এর আয়োজনে এবং আশা প্রজেক্টের সহযোগিতায়

সোমবার (১২সেপ্টেম্বর) দিনব্যাপি রায়গঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে বিদ্যালয়ের এসএমসি, পিটিএ, কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপের সদস্য এবং সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাকে নিয়ে ত্রৈমাসিক সমন্বয় সভা করা হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের এসএমসির সভাপতি মোঃ লুৎফুল হক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান হোসেন।

সভায় আরো আলোচনা করেন, ধানগড়া কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপের সহ-সভাপতি ও ধানগড়া মহিলা ডিগ্রী কলেজে’র প্রভাষক মোঃ ফরিদুল ইসলাম, রায়গঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আশরাফী প্রমুখ।

সভাটি পরিচালনা করেন, এনডিপির প্রতিবন্ধিতা ও শিক্ষা কর্মসূচির উপ-ব্যবস্থাপক শিপন চন্দ্র নাগ। সভায় শিক্ষা উন্নয়নের জন্য নিয়মিত মা সমাবেশ সহ বিভিন্ন উন্নয়ন মূলক পদক্ষেপ গ্রহন করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথিসহ আশা প্রজেক্টের উদ্দেশ্যকে সাধুবাদ জানান এবং কার্যক্রমের প্রশংসা করেন।

78


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর