শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আশরাফুল হক, লালমনিরহাট থেকেঃ

লালমনিরহাটে ট্রেনের সামনে নিজ ইচ্ছায় জীবন দিলেন এক ব্যক্তি

কলমের বার্তা / ১৯২ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

লালমনিরহাটের বুড়িমারীতে চলন্ত ট্রেনের সামনে শুয়ে আত্মাহুতি দিয়েছেন অজ্ঞাতপরিচয় (৪৫) এক ব্যক্তি।সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বুড়িমারী-লালমনিরহাট রেলরুটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের বেলতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বুড়িমারী থেকে লালমনিরহাটগামী একটি ট্রেন বেলতলি এলাকায় পৌঁছালে চলন্ত ট্রেনের সামনেই রেললাইনে শুয়ে পড়েন অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থলে আগত জনতা কেউ মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করতে পারেনি।

পাটগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মজিদার রহমান বলেন, মৃত ব্যক্তির পড়নে ছিল লুঙ্গি আর সোয়েটার। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লালমনিরহাট রেলওয়ে থানাকে খবর দেওয়া হয়েছে।

 

 

103


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর