শিরোনামঃ
ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল

লোহার ড্রামের ভেতর কাঠের গুড়ার মধ্যে ফেন্সিডিল গ্রেফতার-১

কলমের বার্তা / ২৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৫ মে, ২০২৪

গাজীপুর জেলা সংবাদদাতাঃ

লোহার ড্রামের ভেতর কাঠের গুড়ার মধ্যে ফেন্সিডিল রেখে কুরিয়ার সার্ভিসের গাড়িতে পাচার কালে নূর আলম (৪০) নামে একজ নমাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) দক্ষিণ।

শনিবার (৪ মে) দিবাগত রাত ১২ টা ২৫ মিনিট এর সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে

বাসন থানাধীন নলজানী এলাকায় রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিসেস লিঃ এর অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২৮২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত নূর আলম রংপুর জেলার পরশুরাম থানার চিলার ঝাড় এলাকার নয়া মিয়ার ছেলে।

আজ রোববার দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান,গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি দক্ষিণ) এর উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নাজির আহমেদ খাঁন।

তিনি বলেন, রেইনবো এক্সপ্রেস পার্সেল লিঃ নামক একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে রংপুর থেকে গাজীপুরে মাদকের একটি বড় চালান আসবে। এমন তথ্যের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযানে নামে ডিবি পুলিশ। পরে গাজীপুরের নলজানী এলাকায় অবস্থিত ওই কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আসা একটি ড্রামের ভিতর কাঠের গুড়ার মধ্যে বিশেষভাবে রক্ষিত অবস্থায় ২৮২ পিস ফেন্সিডিল বোতল উদ্ধার করা হয়। এসময় নূরে আলম নামে এক মাদক ব্যবসায়ীকেও গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন,মাদক পাচারের সাথে ওই কুরিয়ার সার্ভিসের কোন প্রকার সম্পৃক্ততা আছে কি-না, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

গ্রেফতারের পর মাদক ব্যবসায়ী নূরে আলম ডিবি পুলিশকে জানায়, সে রংপুরের লিটন নামে এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ফেন্সিডিল অল্প দামে ক্রয় করে গাজীপুরে মিলন চন্দ্রসহ অন্যন্যা খুচরা ব্যবসায়ীদের কাছে বিক্রি করে।

পলাতক অপর দুই মাদক ব্যবসায়ী লিটন(৩০) ও মিলন চন্দ্রকে (২৮) গ্রেফতারে ডিবি পুলিশের অভিযান চলামান রয়েছে বলেও  ওই পুলিশ কর্মকর্তা।

33


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর