শিরোনামঃ
ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক:

শাহজাদপুরে ইউএনও-এসিল্যান্ডের উপরে হামলা, দেড় শতাধিকের বিরুদ্ধে মামলা! ৭ নারী গ্রেফতার

কলমের বার্তা / ১৯৬ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২২ আগস্ট, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তরিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমানের উপরে হামলার ঘটনায় গত রোববার(২১ আগস্ট) রাতে সহকারী কমিশনার (ভূমি) অফিসের অফিস সহকারী আব্দুল হাই বাদী হয়ে ৫৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১২০ জনকে আসামী করে মামলা দায়ের করেন। এই মামলায় ৭ নারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত ৭ নারী হলেন, উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়া-হলদিঘর গ্রামের আব্দুল মজিদের স্ত্রী সেলিনা খাতুন, আল মাহমুদের স্ত্রী ঝরনা খাতুন, হুমায়ুন কবিরের স্ত্রী ওজুফা বেগম, মোঃ নজরুল ইসলামের স্ত্রী খুশি আরা, মোঃ আনসার আলীর স্ত্রী মালেকা খাতুন, জামাল পরামানিকের স্ত্রী আকলিমা খাতুন ও আব্দুল আলীমের স্ত্রী সাফিয়া খাতুন।

সোমবার (২২ আগষ্ট) শাহজাদপুর থানার পরিদর্শক (ওসি অপারেশন) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আব্দুল মজিদ এ তথ্য নিশ্চিত বলেন, রাতে মামলা হওয়ার পর ওই রাতেই অভিযান চালিয়ে ৭ নারীকে গ্রেফতার করা হয়েছে। এ মামলায় অযথা কেউ হয়রানির শিকার হবে না জানিয়ে তিনি আরও বলেন, ঘটনার ভিডিও ও ছবি দেখে প্রকৃত অভিযুক্তদেরকেই গ্রেফতার করা হবে। এছাড়াও তারা রাস্তার ওপরে গাছের গুড়ি পুতে ও বাঁশ দিয়ে যে ব্যারিকেড তৈরি করেছিল তা অপসারণ করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল রবিবার সকালে শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়া-হলদিঘর এলাকায় আশ্রয়ণ প্রকল্পের জায়গা পরিদর্শনে যাওয়ার সময় শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান উপর এলাকাবাসী অতর্কিত তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা ইউএনওর গাড়ী ভাংচুর করে এবং হামলায় সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান গুরুতর আহত হন, তার মাথায় আটটি সেলাই দেওয়া হয়।

122


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর